টেকনাফে কিশোর অপহরণে দুই রোহিঙ্গা আটক

ঢাকা, রোববার   ২৩ জানুয়ারি ২০২২,   ৯ মাঘ ১৪২৮,   ১৮ জমাদিউস সানি ১৪৪৩

টেকনাফে কিশোর অপহরণে দুই রোহিঙ্গা আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪০ ১৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১৭:০৩ ১৩ জানুয়ারি ২০২২

আটককৃত দুই রোহিঙ্গা

আটককৃত দুই রোহিঙ্গা

কক্সবাজারের টেকনাফ উপজেলার নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে অপহরণের শিকার মুফিজুর রহমান নামে এক কিশোরকে উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশ। এ ঘটনায় দুই রোহিঙ্গাকে আটক করা হয়েছে।

বুধবার মুফিজুরকে উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক তারিকুল ইসলাম তারিক। মুফিজুর রহমান একই ক্যাম্পের এইচ ব্লকের মো. ফয়েজের ছেলে।

অধিনায়ক তারিকুল ইসলাম তারিক জানান, গত মঙ্গলবার (১১ জানুয়ারি) মুফিজুরকে অপহরণ করা হয়। খবর পেয়ে বুধবার নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স কয়েকটি টিমে বিভক্ত হয়ে তাকে উদ্ধারে অভিযান চালায়। নয়াপাড়া ক্যাম্পের এইচ ব্লকের পাশে কাঁটাতারের বাইরে পাহাড়ের গহীন অরণ্য থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের সঙ্গে জড়িত দুই রোহিঙ্গাকে আটক করা হয়।

আটককৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের এই অধিনায়ক।

এর আগে, কক্সবাজারের টেকনাফে আব্দুল মোতালেব নামে এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে এপিবিএন। গত সোমবার রাতে ঐ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া ক্যাম্প এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আব্দুল মোতালেব জাদিমুড়া ক্যাম্পের বি/৪-ব্লকের আবুল কাশেমের ছেলে। তিনি ক্যাম্প সংশ্লিষ্ট রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের সক্রিয় সদস্য। 

ডেইলি বাংলাদেশ/আরএম/এমএস

English HighlightsREAD MORE »