প্রেমে মনোমালিন্য: ১৬ ঘণ্টার ব্যবধানে কিশোর-কিশোরীর আত্মহত্যা

ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২,   ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৬ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

প্রেমে মনোমালিন্য: ১৬ ঘণ্টার ব্যবধানে কিশোর-কিশোরীর আত্মহত্যা

মাগুরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১২ ৫ জানুয়ারি ২০২২   আপডেট: ২০:৩১ ৫ জানুয়ারি ২০২২

নিহত কিশোর সুমন ও অ্যানি (ছবি: সংগৃহীত)

নিহত কিশোর সুমন ও অ্যানি (ছবি: সংগৃহীত)

মাগুরা সদরের বরুনাতৈল ও তার পার্শ্ববর্তী বারাশিয়া গ্রামে দুই কিশোর-কিশোরী আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সুমন নামের ঐ  কিশোর। তার আত্মহত্যার খবর পেয়ে বুধবার বেলা ১১টার দিকে আত্মহত্যা করে প্রেমিকা অ্যানি।

নিহত সুমান বরুনাতৈল গ্রামের মহম্মদ আলীর ছেলে। সে মাগুরা সরকারি কারিগরি স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিলেন। নিহত অ্যানি বারাশিয়া গ্রামের হিরক মোল্যার মেয়ে। সে মাগুরা দুধমল্লিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলেন।

নিহত সুমনের বন্ধুরা জানান, সুমন ও অ্যানির মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। তবে কয়েকদিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। মঙ্গলবার রাতে সুমন নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় বেল্টের ফাঁস নিয়ে আত্মহত্যা করে। এ খবর পেয়ে বুধবার বেলা ১১টার দিকে অ্যানিও নিজ ঘরের আড়ায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আরো পড়ুন: ধারের ১০ কেজি চাল চাওয়ায় খুন

সুমনের মা রুপালী বেগম বলেন, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে সুমনের রুমের দরজা বন্ধ দেখে তাকে ডাকতে যাই। কোনো সাড়া না পেয়ে লোকজন ডেকে রুমের দরজা ভেঙে দেখি ঘরের আড়ার সঙ্গে ঝুলে আছে।

অ্যানির প্রতিবেশী আকলিমা বেগম জানান, সকালে অ্যানির নিজ ঘরের দরজা বন্ধ দেখে তার মা ডাকতে যান। কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিলে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন: সুন্দরী নারী সেজে ইমোতে প্রতারণা, গ্রেফতার ৩

মাগুরা সদর থানার ওসি মঞ্জুরুল ইসলাম জানান, বরুনাতৈল ও বারাশিয়া এলাকায় দুই শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। আত্মহত্যার প্রকৃত কারণ তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএডি

English HighlightsREAD MORE »