প্রভার সঙ্গে প্রেম করছেন ইমরান, সোশ্যাল মিডিয়ায় সেই ইঙ্গিতই দিলেন

ঢাকা, রোববার   ২২ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

প্রভার সঙ্গে প্রেম করছেন ইমরান, সোশ্যাল মিডিয়ায় সেই ইঙ্গিতই দিলেন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৯ ৫ জানুয়ারি ২০২২  

প্রভা এবং ইমরান

প্রভা এবং ইমরান

চিত্রনায়িকা পূর্ণিমার এক অনুষ্ঠানে কয়েকদিন আগেই অতিথি হয়ে আসেন হালের জনপ্রিয় গায়ক ইমরান। সেই সময় গায়ককে পূর্ণিমা প্রশ্ন করেন- তোমার কোন গসিপ কিংবা স্ক্যান্ডাল নেই। এর উত্তরে ইমরান বলেন- সবাই আমাকে ভালোবাসে বলেই এইটা সম্ভব হয়েছে। অনুষ্ঠান প্রচারের পরেই শোবিজ অঙ্গনে কথা উঠে, গসিপ বা স্ক্যান্ডালের কি আছে, ইমরান তো প্রভার সঙ্গে প্রেম করছেন।

প্রভা এবং ইমরানের প্রেমের ব্যাপারটা পুরনো হলেও তাদের দু’জনের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি যেন ‘প্রেমের’ ব্যাপারটাকেই সিলমোহর মারলো। দুজনের ইনস্টাগ্রামে মন্তব্য ও পাল্টা মন্তব্য দুজনের প্রেমের সম্পর্কের বিষয়ে সন্দেহ যেন আরো বাড়িয়েছে। এমনকি ইমরানের সংগীতায়োজনে প্রভার গান প্রকাশের পরও বিষয়টি নজরে এসেছে অনেকেরই।

শুধু গত বছরের ডিসেম্বর মাসে পোস্ট করা প্রভা ও ইমরানের একাধিক স্থিরচিত্রে দুজনের পাল্টাপাল্টি মন্তব্য দুজনের সম্পর্কেরই ইঙ্গিত দিয়েছে। ইমরানের তোলা প্রভার একটি স্থিরচিত্রে লুকিং মাশা আল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল—এমনটাই লিখেছেন ইমরান। এরপর প্রভা লিখেছেন, থ্যাংক ইউ বাচ্চা। ইমরানের পোস্ট করা অন্য একটি স্থিরচিত্রের ক্যাপশন ছিল, আই সি মাই সেলফ ইন ইয়োর আইস। প্রভা লিখেছেন, সত্যি? উত্তরে ইমরান লিখেন, সত্যিই...।’ 

প্রভার আরেকটি স্থিরচিত্রে ইমরান লিখেছেন, আই অ্যাম লাকি টু হ্যাভ সাচ আ গুড সোল লাইক ইউ ইন মাই লাইফ। উত্তরে ভালোবাসার ইমো দিয়ে প্রভা লিখেছেন শোকর আলহামদুলিল্লাহ। প্রভা ও ইমরানের গত কয়েক মাসের পোস্ট ঘেঁটে দেখা যায়, ‘অধিকাংশ ছবিতে প্রভাকে ইমরান ‘অ্যাঞ্জেল’ বলে সম্বোধন করেন। কোথাও প্রভাকে ‘প্রভামণি’, ‘আমার গর্জিয়াস’ বলেও ইমরান সম্বোধন করেছেন।

বিভিন্ন আড্ডায় ও মধ্যরাত পর্যন্ত ইমরান ও প্রভাকে একসঙ্গে রাজধানীর গুলশান ও বনানীর বিভিন্ন রেস্টুরেন্টে দেখা যায়। বছরের প্রথম দিন ইনস্টাগ্রামে পরিবারের সদস্যসহ আরেক ছবিতে ইমরানের সঙ্গে একটি সেলফিও দেন প্রভা।

নানা কারণে প্রভা বেশ আলোচিত। অন্যদিকে রিয়ালিটি শো থেকে গানের ভুবনে আসা ইমরানকে নিয়ে নানা সময় প্রেমের গুঞ্জন হলেও কখনো তা এভাবে প্রকাশ্যে আসেনি, যা প্রভার সঙ্গে এসেছে। 

এদিকে প্রভার পক্ষ থেকে বিষয়টি শুধুই ‘ভালো বন্ধুত্ব’ ছাড়া আর কিছুই নয় বলে জানিয়েছেন। এখন সময়ই বলে দিবে তাদের সম্পর্কের আসল সমীকরণ কী?

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »