যমুনা নদীতে ডুবে তিন বোনের মৃত্যু

ঢাকা, শনিবার   ১৯ জুন ২০২১,   আষাঢ় ৬ ১৪২৮,   ০৭ জ্বিলকদ ১৪৪২

যমুনা নদীতে ডুবে তিন বোনের মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৮ ১৮ মে ২০২১   আপডেট: ১৯:৩৪ ১৮ মে ২০২১

যমুনা নদীতে ডুবে তিন বোনের মৃত্যু

যমুনা নদীতে ডুবে তিন বোনের মৃত্যু

গাইবান্ধার সাঘাটা উপজেলায় যমুনা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপর ২টার দিকে সাঘাটা থানা ভবনের অদূরে চকপাড়া চরে যমুনা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন- সাঘাটা উপজেলার কচুয়া এলাকার সাইদুর রহমানের মেয়ে বিথি আকতার ও রিতু আকতার এবং রংপুর নগরের বাবুপাড়া এলাকার মৃত রানা মিয়ার মেয়ে অনামিকা সরোয়ার ওরফে ফাতেমা আকতার। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। তারা সবাই কলেজে লেখাপড়া করেন। 

সাঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আব্দুল হামিদ জানান, অনামিকা সরোয়ার ওরফে ফাতেমা কয়েকদিন আগে রংপর থেকে সাঘাটা উপজেলার কচুয়া এলাকায় মামার বাড়িতে বেড়াতে আসেন। দুপুর ২টার দিকে বিথি, রিতু ও ফাতেমা সাঘাটা থানা ভবনের অদুরে চকপাড়া চরে বেড়ানোর উদ্দেশ্যে নৌকায় রওনা দেন। তারা যমুনা নদী পাড়ি দিয়ে চকপাড়া চরে পৌঁছায় এবং  তারা নৌকা থেকে চকপাড়া চরে নামেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, তিন বোন নৌকা থেকে নেমে চকপাড়া চরে গিয়ে ঘোরাঘুড়ি করছিলেন। এক পর্যায়ে তাদের একজন গোসল করতে যমুনা নদীতে নেমে গভীর পানিতে তলিয়ে যায়। পরে তাকে উদ্ধারের জন্য অন্য দুইজন এগিয়ে গেলে তিনজনই পানিতে তলিয়ে যায়। পরে নৌকার মাঝি চিৎকার করলে আশপাশের লোকজন ও মাঝিরা নদীতে জাল ফেলে গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে। খবর পেয়ে সাঘাটা ফায়ার সার্ভিসের কর্মীরা তিন বোনকে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

ডেইলি বাংলাদেশ/এমকে