মক্তব থেকে ঘরে ফেরা হলো না সুবর্ণার

ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১,   মাঘ ৮ ১৪২৭,   ০৭ জমাদিউস সানি ১৪৪২

মক্তব থেকে ঘরে ফেরা হলো না সুবর্ণার

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২১ ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ১২:৫৭ ১৩ ডিসেম্বর ২০২০

দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার

দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার

জামালপুরে প্রাইভেটকারের ধাক্কায় সুবর্ণা নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। জামালপুর-দেওয়ানগঞ্জ হাইওয়ে সড়কের মনিরাজপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

শনিবার সকাল ৮টার দিকে স্থানীয় জাবালে নূর মসজিদে মক্তবপাঠ শেষে ওই রাস্তার পাশে সহপাঠীদের জন্য দাঁড়িয়ে থাকার সময় একটি প্রাইভেটকার সুবর্ণাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় আহত হন মোটরসাইকেল আরোহী রফিউদ্দিন উজ্জল নামে স্থানীয় মসজিদের এক ইমাম।

নিহত সুবর্ণা মনিরাজপুর এলাকার মো. সজিব হোসেনের মেয়ে ও স্থানীয় বগাবাইদ আজাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্র জানায়, সকালে মক্তবপাঠ শেষে মসজিদ সংলগ্ন রাস্তা পার হয়ে সহপাঠীদের জন্য অপেক্ষা করছিল সুবর্ণা। এ সময় দেওয়ানগঞ্জগামী একটি প্রাইভেটকারের সঙ্গে পাশের যোগীর ঘোপা রাস্তা থেকে হাইওয়েতে ওঠা স্থানীয় মসজিদের ইমাম রফিউদ্দিন উজ্জলের মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সুবর্ণাকে ধাক্কা দিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যায় সুবর্ণা। আহত অবস্থায় ইমাম রফিউদ্দিন উজ্জলকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর পালিয়ে যান প্রাইভেটকারের চালক। পরে প্রাইভেটকারটি উদ্ধার করেছে পুলিশ। 

বিষয়টির সত্যতা নিশ্চিত করে জামালপুর সদর থানার ওসি রেজাউল ইসলাম খান জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম/জেডএম