সাতক্ষীরায় চাঞ্চল্যকর ফোর মার্ডার: বেঁচে যাওয়া শিশুর চাচা গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০,   কার্তিক ১৪ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

সাতক্ষীরায় চাঞ্চল্যকর ফোর মার্ডার: বেঁচে যাওয়া শিশুর চাচা গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৫ ১৬ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:৩৭ ১৬ অক্টোবর ২০২০

গ্রেফতার রায়হানুল ইসলাম

গ্রেফতার রায়হানুল ইসলাম

সাতক্ষীরার কলারোয়ায় স্বামী-স্ত্রীসহ একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যায় নিহত শাহীনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলামকে গ্রেফতার করেছে সিআইডি। শুক্রবার দুপুরে তাকে গ্রেফতার দেখানো হয়।

এর আগে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রায়হানুলকে আটক করেছিল কলারোয়া থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছে সিআইডি। তবে তিনি ছাড়া পরিবারের আর কেউ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কিনা তা জানা যায়নি।

আরো পড়ুন>> মা-বাবাসহ ৪ গলাকাটা লাশের পাশে কাঁদছিল দুধের শিশু

সাতক্ষীরা সিআইডির স্পেশাল এসপি আনিসুর রহমান জানান, রায়হানুল ইসলামকে বৃহস্পতিবার আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছে না।

আরো পড়ুন>> দূর থেকে ভেসে আসছিল শিশুর করুণ আর্তনাদ, গড়াগড়ি খাচ্ছিল রক্তে

বুধবার ভোরে ওই উপজেলার খলসি গ্রামে স্বামী-স্ত্রীসহ একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা করা হয়। নিহতরা হলেন- মাছ ব্যবসায়ী মো. শাহীনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে সিয়াম হোসেন মাহী, মেয়ে তাসলিম সুলতানা। হত্যাকারীরা ওই পরিবারের আরেক সদস্য ছয় মাসের শিশু মারিয়াকে হত্যা না করে ফেলে রেখে যায়।

আরো পড়ুন>> খুনিদের হাত থেকে বেঁচে যাওয়া সেই শিশুর দায়িত্ব নিলেন ডিসি

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কলারোয়া থানায় মামলা করেন নিহত শাহীনুর রহমানের শাশুড়ি ময়না খাতুন। তবে মামলায় কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি। শুক্রবার সকালে মামলার তদন্তভার সিআইডিকে দেয়া হয়। এরপরই নিহত শাহীনুরের ছোট ভাই রায়হানুলকে গ্রেফতার করে সিআইডি। এছাড়া হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ৪-৫ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাস্থলে নজরদারির পাশাপাশি সন্দেহভাজনদের বিষয়ে প্রাথমিক তদন্ত শুরু করেছে সিআইডি।

আরো পড়ুন>> যে কারণে বেঁচে গেল শিশু মারিয়া!

ডেইলি বাংলাদেশ/এআর