‘স্বপ্নবাজি’ রাখার লড়াই চলছে 

ঢাকা, শুক্রবার   ১০ এপ্রিল ২০২০,   চৈত্র ২৭ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪১

Akash

‘স্বপ্নবাজি’ রাখার লড়াই চলছে 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৫ ২৭ ফেব্রুয়ারি ২০২০  

নির্মাতা, প্রয়োজকের সঙ্গে ‘স্বপ্নবাজি’ সিনেমার তিন নায়িকা

নির্মাতা, প্রয়োজকের সঙ্গে ‘স্বপ্নবাজি’ সিনেমার তিন নায়িকা

প্রথমবারের মতো দেশে নির্মাণ হচ্ছে ফ্যাশন ও গ্ল্যামারওয়ার্ল্ডের গল্প নিয়ে সিনেমা ‘স্বপ্নবাজি’। এটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। গেল বছরেই এ ছবির কাজ শুরু হবার ছিল। কিন্তু নির্মাতার হাতে সে সময় ‘পরাণ’ ও ‘ইত্তেফাক’ নামের দুটি ছবি থাকায় ছবিটির দৃশ্যধারণের কাজ পিছিয়ে যায়। অবশেষে ‘স্বপ্নবাজি’ দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। 

গত ২৩ ফেব্রুয়ারি থেকে পুরান ঢাকায় শুরু হয়েছে ছবিটির দৃশ্যধারণের কাজ। এই ছবিতে অভিনয় করছেন মাহিয়া মাহি, সিয়াম আহমেদ ও জান্নাতুল পিয়া, প্রিয়ন্তী উর্বী। এদের সবাইকে ছবিটিতে র‌্যাম্প মডেলের ভূমিকায় দেখা মিলবে।

ছবিটির গল্প প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফী বলেন, শোবিজ অঙ্গনে অনেক মডেল-নায়ক-নায়িকা আসেন স্বপ্ন নিয়ে। তারা টিকে থাকতে নানা ধরনের বাজি ধরেন। প্রেম, ভালোবাসা যেমন আছে, তেমনি আছে স্বার্থ আর কালো টাকার বাজি। কেউ টিকতে পারে, কেউ ধ্বংস হয়ে যায় আবার কেউ অবৈধ পথে চলে যায়। এ রকম গল্প নিয়েই এগিয়ে যাবে চলচ্চিত্রটি।

রাফি জানান, প্রথম লটে তারা টানা ৯ দিন শুটিং করবেন। ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং হবে এই লটে। প্রথম লটের অংশ নিচ্ছেন মাহিয়া মাহি প্রিয়ন্তী উর্বী, সেতু ও সুমন আনোয়ারসহ অনেকেই।

‘স্বপ্নবাজি’ ছবিতে রূপসজ্জার দ্বায়িত্বে আছেন মনির হোসেন। ছবিটি প্রযোজনা করতে যাচ্ছে পি এইচ এন্টারটেনমেন্টের কর্ণধার পিয়াল হোসাইন। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ।  

ডেইলি বাংলাদেশ/এনএ