Alexa সোনাইমুড়ীতে সাত মাদকসেবীর জেল

ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯,   কার্তিক ১ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

সোনাইমুড়ীতে সাত মাদকসেবীর জেল

কোম্পানীগঞ্জে (নোয়াখালী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৭ ১০ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নোয়াখালীর সোনাইমুড়ীতে সাত মাদকসেবীকে তিন মাসের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে প্রত্যেককে ৫০০ টাকা জরিমানা করা হয়।  

বৃহস্পতিবার দুপুরে এ রায় দেন সোনাইমুড়ীর ইউএনও টিনা পাল। এর আগে সকাল সাড়ে ৬টা থেকে ১০টা পর্যন্ত অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। 

দণ্ডিতরা হলেন-আমিশাপাড়া ইউপির দিঘির গাঁওয়ের আলী আকবরের ছেলে ইয়াবাসেবী মো. বেলাল হোসেন, দেওটি ইউপির রুহুল আমিন, নগর গ্রামের মো.তাজুল ইসলামের ছেলে ইয়াবাসেবী মো.ফয়সল, রুহুল আমিন নগর গ্রামের লুৎফুর রহমানের ছেলে গাঁজাসেবী মো. সাজু, একই গ্রামের নাদরের জামানের ছেলে গাঁজাসেবী মো. আসাদ, মিশাপাড়া ইউপির নয়ারাজা রামপুর গ্রামের ওবায়দল হকের ছেলে মো. অহিদ উল্যাহ, বাহারি নগর গ্রামের সৈয়দ রহমানের ছেলে গাঁজাসেবী মো.মামুন, সৈয়দ রহমানের ছেলে গাঁজ সেবী মো.হুমায়ুন কবির।

সোনাইমুড়ীর ইউএনও টিনা পাল জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে সাত মাদকসেবীকে আটক করা হয়। এর মধ্যে রয়েছে দুই ইয়াবাসেবী, পাঁচ গাঁজাসেবী। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে সবাইকে তিনমাসের কারাদণ্ড দেয়া হয়। একই সঙ্গে প্রত্যেককে ৫০০টাকা জরিমানা করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমকেএ