ভালোবাসা দিবস উদযাপনে ফুলের বদলে কোরআন বিতরণ

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭,   ১৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ভালোবাসা দিবস উদযাপনে ফুলের বদলে কোরআন বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৯ ১৪ ফেব্রুয়ারি ২০২০  

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

‘ফুল একদিনের, কোরআন শরিফ প্রতিদিনের’ স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সম্পূর্ণ ভিন্ন আয়োজনে ভালোবাসা দিবস উদযাপন করেছে স্থানীয় সামাজিক সংগঠন ‘বন্ধু জুনিয়র যুব ক্লাব’। বিশ্ব ভালোবাসা দিবসে বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক মানুষের হাতে কোরআন শরিফ ও হাদিসের বই তুলে দেয়া হয় সংগঠনটির পক্ষ থেকে।

ক্লাবটির এই অসাধারণ আয়োজনের ভূয়সী প্রশংসা করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ। তিনি বলেন, এ সংগঠনের প্রতিটি কর্মসূচিই নান্দনিক। ভালোবাসা দিবসে কোরআন শরিফ ও হাদিসের বই তুলে দেয়ার মধ্য দিয়ে তারা প্রকৃত ভালোবাসার আলো ছড়িয়ে দিল। যে আলো অনেককেই আলোকিত করব।

মাটিরাঙ্গা থানার ওসি মো. শামসুদ্দিন ভুইয়া বলেন, আমরা অনেকেই যা চিন্তা করিনি তরুণরা সে চিন্তার বাস্তবায়ন ঘটিয়েছে। দিন শেষে ফুল শুকিয়ে যাবে, হারিয়ে যাবে ভালোবাসাও। কিন্তু কোরআন শরিফের আলো পরিবার থেকে শুরু করে সমাজকে আলোকিত করবে।

বন্ধু জুনিয়র যুব ক্লাবের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা থানা পুলিশের ওসি মো. শামসুদ্দিন ভুইয়া, তবলছড়ি গ্রিন হিল কলেজের প্রভাষক মো. হাফিজুর রহমান, মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী ও বন্ধু জুনিয়র যুব ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মামুনুর রশীদ মামুন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ