ভারতে আটকা দক্ষিণ আফ্রিকা!

ঢাকা, রোববার   ৩১ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭,   ০৮ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ভারতে আটকা দক্ষিণ আফ্রিকা!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০২ ১৬ মার্চ ২০২০   আপডেট: ১৭:০৩ ১৬ মার্চ ২০২০

সিরিজ আগেই স্থগিত হলেও এখনো ভারতেই আছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা

সিরিজ আগেই স্থগিত হলেও এখনো ভারতেই আছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা

করোনাভাইরাসের থাবায় স্থবির বিশ্ব ক্রীড়াঙ্গন। এই ভাইরাসের ফলে এরই মধ্যে পণ্ড হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজ। দিন তিনেক আগে ওয়ানডে সিরিজ স্থগিত হলেও এখনো দেশে ফিরতে পারেনি দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। এ যেনো অনেকটা আটকে পড়ার মতো অবস্থা!

সিরিজ স্থগিত হওয়ার পর প্রথমে দিল্লি হয়ে দেশে ফেরার কথা ছিল প্রোটিয়াদের। সেটি বাতিল হলে মুম্বাই এয়ারপোর্ট হয়ে দক্ষিণ আফ্রিকায় যাওয়ার কথা ছিল ডি কক-ডু প্লেসিদের। কিন্তু দুই জায়গা থেকেই করোনা আতংকের ফলে তাদের দেশে ফেরার সম্ভাবনা বাতিল হয়ে যায়। 

শেষমেশ কলকাতায় চলে এসেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। সূচি অনুসারে ১৮ তারিখে কলকাতার ইডেন গার্ডেনে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মাঠে নামার কথা ছিল ভারত-দক্ষিণ আফ্রিকার। দেশে ফেরার জন্য কলকাতাকেই সবচেয়ে নিরাপদ মনে করছে প্রোটিয়ারা। তাই সোমবার দুপুরে পশ্চিমবঙ্গের রাজধানীতে পৌঁছায় তারা। 

অবশ্য শুরুতে যে হোটেলে থাকার কথা ছিল সেখানে থাকতে পারছে না ডু প্লেসির দল। রাজ্য সরকারের অনিচ্ছায় বিমানবন্দরের কাছেই একটা হোটেলে রাখা হয়েছে তাদের। হোটেলে ঢোকার আগে দলের সবার থার্মাল স্ক্রিনিং করা হয়। এছাড়া ডাক্তারি পরীক্ষাও করা হবে তাদের। সবকিছু ঠিক থাকলে মঙ্গলবার সকালে দেশে ফেরার বিমান ধরবেন প্রোটিয়ারা।

ডেইলি বাংলাদেশ/এএল