পোষ‍্য বিড়াল দেখতে কুৎসিত হওয়ায় প্লাস্টিক সার্জারি করালেন মালিক!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=135582 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭,   ০১ সফর ১৪৪২

Beximco LPG Gas

পোষ‍্য বিড়াল দেখতে কুৎসিত হওয়ায় প্লাস্টিক সার্জারি করালেন মালিক!

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫২ ৩০ সেপ্টেম্বর ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

নিজেকে আরো বেশি সুন্দর দেখাতেই প্লাস্টিক সার্জারি করেন অনেকেই। তাছাড়া অনেক অভিনেতা-অভিনেত্রীদের প্লাস্টিক সার্জারি করার কথা নতুন কিছু নয়। নিজেকে দেখতে আরো আকর্ষণীয় বা অন্যরকম করে তুলতেই এই সার্জারি।

কিন্তু নিজের পোষ্য বিড়াল দেখতে খারাপ বলে তার প্লাস্টিক সার্জারি? শুনতে অদ্ভুত লাগছে নিশ্চয়!  কিন্তু এমনই একটি ঘটনা ঘটিয়েছেন চীনের এক মহিলা। দেখতে খারাপ বলেই প্লাস্টিক সার্জারি করিয়েছেন নিজের পোষ্য বিড়ালের।

কেবলমাত্র বিড়ালটি কুৎসিত মনে হওয়ায় নিজের পোষ্য বিড়ালের প্লাস্টিক সার্জারি করান তিনি। ধূসর পোষ্য বিড়ালটির ডাবল–আইলিড অপারেশন বা এশিয়ান ব্লেফারোপ্লাস্টি করা হয় নানজিঙের রুপেঙ পোষ্য হাসপাতালে।

মনোলিড লুক আনার জন্য বিড়াটির চোখের পাতার প্লাস্টিক সার্জারি করা হয়েছে। এই প্লাস্টিক সার্জারিটি করানোর জন্য বিড়ালটির চোখের পাতার অংশের সমস্ত লোম তুলে ফেলা হয় যার ফলে বিড়ালটির চোখদুটি লাল হয়ে ফুলে যেতে দেখা যায়। এই প্লাস্টিক সার্জারি করাতে খরচ হয়েছে ১০‚০০০ ইউয়ান বা ১‚১০০ ডলার।

অনেক কুকুর শো তে অংশ গ্রহণ করে বলে তাদেরকে দেখতে সুন্দর করার জন্য অনেক সময় ডাবল–আইলিড সার্জারি করা হয়ে থাকে। কিন্তু বিড়ালের ক্ষেত্রে এই সার্জারি অত্যন্ত যন্ত্রণাদায়ক। প্লাস্টিক সার্জারির পর বিড়ালটিকে দেখতে একেবারেই পাল্টে গেছে। ঘটনাটি প্রকাশ্যে আসার পর বহু মানুষই বিড়ালের মালিকের এই আচরণের সমালোচনা করেছেন। বলেছেন‚ বিড়ালটির উপর অমানবিক অত্যাচার করা হয়েছে। বিড়ালকে দেখতে বিড়ালের মতই‚ তার ভাল খারাপ বিচার করে এই ধরণের কাজ করা একেবারেই অনৈতিক।

ডেইলি বাংলাদেশ/এএ