Alexa কিয়ারা বললেন, ‘লিংক’-এ ক্লিক করবেন না!

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

কিয়ারা বললেন, ‘লিংক’-এ ক্লিক করবেন না!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৪৩ ১১ অক্টোবর ২০১৯   আপডেট: ১১:২৩ ১১ অক্টোবর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

পাঁচ বছর আগে বলিউডে অভিষেক হয়েছিল কিয়ারা আদভানির। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি। সর্বশেষ ‘কবির সিং’ সিনেমায় তাকে দেখা যায়। সিনেমাটির সাফল্যের পর তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যা হুড়মুড় করে বেড়ে যায়। আর তাতেই নজর পড়ে হ্যাকারদের।

টুইটার অ্যাকাউন্ট হ্যাক হওয়ায় বেশ বিপাকে পড়েন কিয়ারা আদভানি। সেই সঙ্গে সবাইকে সতর্কও করে দেন তিনি। এক বার্তায় তিনি বলেন, আমার অ্যাকাউন্ট থেকে পাঠানো কোনো সন্দেহজনক লিংকে ক্লিক না করার অনুরোধ রইলো। অ্যাকাউন্টটি এখনো হ্যাকড, সুতরাং কোনো লিঙ্ক আমি পাঠাইনি।

তিনি বলেন, আমার টুইটার অ্যাকাউন্ট আমার নিয়ন্ত্রণে নেই। কে বা কারা হাতিয়ে নিয়েছে, এখন উদ্ধারের কাজ চলছে। ততক্ষণ পর্যন্ত কোনো অযাচিত বা অদ্ভুত টুইট দেয়া হলে তা এড়িয়ে যাওয়ার অনুরোধ রইলো।

ভেরিফাইড অ্যাকাউন্টটিতে তার ফলোয়ার সংখ্যা ৭ লাখ ৪০ লাখ। কয়েকটি সংবাদ মাধ্যমের খবর মতে, অ্যাকাউন্টটি ফিরে পেয়েছেন কিয়ারা। তবে এ প্রসঙ্গে নতুন করে কিছু বলেননি অভিনেত্রী।

কিয়ারাই প্রথম বলিউড অভিনেত্রী নন যার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। এর আগে অমিতাভ বচ্চন ও শহীদ কাপুরের অ্যাকাউন্টও হ্যাক হয়েছিল।

ডেইলি বাংলাদেশ/এনকে/টিএএস