এসএসসির ৫০টি উত্তরপত্র নিয়ে থানায় হাজির অটোরিকশাচালক
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=162780 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ০৭ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৩ ১৪২৭,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

এসএসসির ৫০টি উত্তরপত্র নিয়ে থানায় হাজির অটোরিকশাচালক

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৬:২১ ১২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১১:২৪ ১২ ফেব্রুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চলতি এসএসসি পরীক্ষার বাংলা প্রথমপত্রের পঞ্চশটি উত্তরপত্র পেয়ে থানায় জমা দিয়েছেন এক অটোরিকশাচালক।

সোমবার রাতে জামালপুর শহরের জয়নাল আবেদীন নামের এই অটোরিকশাচালক উত্তরপত্রের বান্ডিলটি পান। মঙ্গলবার রাতে খাতাগুলো জামালপুর সদর থানায় জমা দিয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়।

গত ৩ ফেব্রুয়ারি সকাল ১০টায় সারাদেশে এসএসি ও আলিম পরীক্ষা শুরু হয়েছে। প্রথমদিন ছিল বাংলা প্রথমপত্র পরীক্ষা।

অটোরিকশাচালক আবু সাঈদ বাচ্চু জানান, সোমবার সন্ধ্যার পর জামালপুর শহরের ভোকেশনাল মোড়ে অটোরিকশাচালক জয়নাল আবেদীনের গাড়িতে ময়মনসিংহ থেকে আসা একজন পুরুষ যাত্রী চলতি এসএসসি পরীক্ষার বাংলা প্রথমপত্রের ৫০টি উত্তরপত্রের একটি বান্ডেল ভুলে ফেলে যান।

৫০ জন এসএসসি পরীক্ষার্থীর পরীক্ষায় পাস করা নিয়ে সমস্যার কথা ভেবে তিনি খাতাগুলো মঙ্গলবার রাত ৮টার দিকে জামালপুর সদর থানায় জমা দিতে যান।

আবু সাঈদ বাচ্চু জানান, সদর থানার ওসি মো. সালেমুজ্জামান তখন বিষয়টি নিয়ে জেলা প্রশাসনের সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দেন। পরে অটোরিকশাচালক জয়নাল একজন সাংবাদিকের সহায়তায় ডিসি মোহাম্মদ এনামুল হকের সঙ্গে যোগাযোগ করেন।

ডিসির নির্দেশে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তৌহিদ-বিন-হাসান মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে জামালপুর সার্কিট হাউজে উত্তরপত্রগুলো দেখে খাতাগুলো সদর থানায় জমা দিয়ে সাধারণ ডায়েরি করতে বলেন। পরে সদর থানায় সাধারণ ডায়েরি করে উত্তরপত্রগুলো থানার ওসির কাছে জমা দেন বলে আবু সাঈদ বাচ্চু জানান।

ওই যাত্রী যেহেতু ময়মনসিংহ থেকে জামালপুরে এসেছেন, তাই ধারণা করা হচ্ছে তিনি হয়ত জামালপুর জেলার কোনো বিদ্যালয়ের শিক্ষক হতে পারেন।

সদর থানার ওসি সালেমুজ্জামান জানান, একটি সাধারণ ডায়েরি করে এসএসসির বাংলা প্রথমপত্রের ৫০টি উত্তরপত্রের বান্ডেলটি থানা হেফাজতে রেখেছি। বিষয়টির গুরুত্ব বুঝে থানায় ছুটে আসায় তিনি অটোরিকশা চালককে ধন্যবাদ জানান।

ডেইলি বাংলাদেশ/আরএম/টিআরএইচ