Alexa আবরারের বাড়িতে বুয়েট শিক্ষার্থীরা, খাওয়ালেন মাকে

ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৮ ১৪২৬,   ১৫ রবিউস সানি ১৪৪১

আবরারের বাড়িতে বুয়েট শিক্ষার্থীরা, খাওয়ালেন মাকে

শিক্ষাঙ্গন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৮ ১৫ নভেম্বর ২০১৯   আপডেট: ২২:১১ ১৫ নভেম্বর ২০১৯

আবরারের মায়ের মন ভালো করতে কুষ্টিয়ায় বুয়েট শিক্ষার্থীরা

আবরারের মায়ের মন ভালো করতে কুষ্টিয়ায় বুয়েট শিক্ষার্থীরা

ছেলে হত্যার পর নীরব-নিথর আবরারের মা। ঠিকমতো খাওয়া-দাওয়া করেননা। সবকিছুই যেন তার এলোমেলো। সম্প্রতি আবরারের মায়ের মন ভালো করতেই কুষ্টিয়া গিয়েছে বুয়েটের শিক্ষার্থীরা। অংশ নিয়েছেন দুপুরের খাবার ও মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে।

বিষয়টি নিয়ে ফেসবুকের বুয়েটিয়ান পেজে পোস্ট করেছেন তারা।

লিখেছেন, অনেকদিন হচ্ছে, সন্তান হারানোর শোকে আমাদের মা ঠিকমত খেতে পারছেন না। আজ কুষ্টিয়ায় আমাদের প্রিয় বন্ধু-ভাই আবরারের গ্রামের বাড়িতে আমাদের প্রিয় দুঃখিনী মাকে নিয়ে একসঙ্গে দুপুরের খাবার খেলাম। জানি, আমরা কেউই আবরারকে ফিরিয়ে দিতে পারবো না, পারবো না প্রিয় মায়ের সন্তান হারানোর দুঃখ ভুলিয়ে দিতে। কিন্তু আমরা সবাই সব সময় আবরার হয়ে থাকতে চাই আমাদের মায়ের সঙ্গে। 

পোস্টের নিচে ডালিয়া আফরোজ নামে একজন লিখেছেন, মহান আল্লাহ তোমাদের মঙ্গল করুন। আর এই দুঃখীনী মাকে শোক সহ্য করার ক্ষমতা দিন। জানিনা কোন দিন উনি আর শান্তি পাবেন কিনা। আল্লাহর কাছে প্রার্থনা করি জান্নাতে গিয়ে প্রিয় সন্তানের সঙ্গে দেখা হয় যেন উনার।

সোহরাব হোসেন লিখেছেন, পারলে নিয়মিত যোগাযোগ করবেন ভাই। জানি এতে তাঁর সন্তান হারানোর ব্যাথা কমবেনা, কিন্তু একটু হলেও ভালো লাগবে ওনার।

একজন লিখেছেন, হাজারো আবরারকে উনি পেয়েছেন, আল্লাহ আপনাদের ভাল করবেন। আবরাররা মরেনা, আবরাররা ইতিহাস হয়ে রয়, হয়ে রয় সাক্ষী হয়ে যুগযুগ ধরে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ