সিমন্সের সেঞ্চুরিতে রান পাহাড়ে সিলেট

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৫ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৭ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

সিমন্সের সেঞ্চুরিতে রান পাহাড়ে সিলেট

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৬ ২৮ জানুয়ারি ২০২২   আপডেট: ২০:১১ ২৮ জানুয়ারি ২০২২

লেন্ডল সিমন্স

লেন্ডল সিমন্স

বিপিএলের চট্টগ্রাম পর্বে প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে সিলেট সানরাইজার্স ও মিনিস্টার গ্রুপ ঢাকা। এ ম্যাচে আগে ব্যাট করে লেন্ডল সিমন্সের সেঞ্চুরিতে বড় সংগ্রহ পেয়েছে সিলেট।

নির্ধারিত ২০ ওভারে সিলেটের সংগ্রহ ৫ উইকেটে ১৭৫ রান।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দল দুটির লড়াই শুরু হয় সন্ধ্যা সাড়ে ছয়টায়। এর আগে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ঢাকা অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সিলেটের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন লেন্ডল সিমন্স ও আনামুল হক বিজয়।

সিলেটের শুরুটা হয় দারুণ। উদ্বোধনী জুটিতে সিমন্স ও বিজয় যোগ করেন ৫০ রান। ১৮ রান করে আউট হন বিজয়। এরপর ছোটখাটো ব্যাটিং ধসে পরে সিলেট। মোহাম্মদ মিঠুন ৬ ও কলিন ইনগ্রাম ০ রানে ফিরলে কিছুটা বিপদেই পড়ে দলটি। এসময় ১৫ রানের মাঝে ৩ উইকেট হারায় তারা।

এরপর সিমন্সকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন রবি বোপারা। দুজনে গড়েন ৬৩ রানের জুটি। রান আউট হওয়ার আগে বোপারা করেন ১৩ রান। অন্যপ্রান্তে সতীর্থদের ব্যর্থতার ভীড়ে একাই ঝড় তোলেন সিমন্স। সাগরিকায় চার-ছক্কার বন্যায় তিনি তুলে নেন চলতি বিপিএলের প্রথম সেঞ্চুরি।

৫৯ বলে সেঞ্চুরি পূরন করেন সিমন্স। শেষ পর্যন্ত ৬৫ বলে ১১৬ রান করেন তিনি। শেষ দিকে মোসাদ্দেক হোসেন সৈকত ১৩ ও আলাউদ্দিন বাবু ২ রানে অপরাজিত থাকেন। ঢাকার হয়ে মাশরাফী মোর্ত্তজা, এবাদত হোসেন, আন্দ্রে রাসেল ও কাইস আহমেদের প্রত্যেকে একটি করে উইকেট শিকার করেন।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »