যে কারণে নারীদের সঙ্গে ছবি তোলেন না রিজওয়ান

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

যে কারণে নারীদের সঙ্গে ছবি তোলেন না রিজওয়ান

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৫ ১৬ জানুয়ারি ২০২২   আপডেট: ১৩:১৭ ১৬ জানুয়ারি ২০২২

মোহাম্মদ রিজওয়ান

মোহাম্মদ রিজওয়ান

একটা সময় ছিল, ভক্তরা সুযোগ পেলেই প্রিয় তারকার অটোগ্রাফের জন্য আবদার করতেন। তবে এখন বদলে গেছে যুগ। এখন সবাই আবদার করেন ফটোগ্রাফের জন্য। এক্ষেত্রে পাকিস্তানি ব্যাটার মোহাম্মদ রিজওয়ান একটু ব্যতিক্রম। পুরুষ ভক্তদের সঙ্গে ছবি তুললেও নারী ভক্তদের সঙ্গে ছবি তোলা থেকে সর্বদা বিরত থাকেন তিনি।

২০২১ সালে টি-২০ ফরম্যাটে ব্যাট হাতে নিজের দানবীয় রূপ দেখিয়েছেন ছোটখাটো গড়নের মোহাম্মদ রিজওয়ান। এক বছরে সর্বোচ্চ রান সংগ্রহের দিক থেকে বিগত ইতিহাসের সকল রেকর্ড ভেঙেছেন তিনি। অসাধারণ এমন সাফল্যের পর ক্রিকেট বিশ্বের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন এই ডানহাতি ব্যাটার। সেই সঙ্গে তার বিভিন্ন ব্যক্তিগত বিষয়ও উঠে আসে গণমাধ্যমে।

সম্প্রতি লক্ষ্য করা যায়, নারী ভক্তরা অনুরোধ করলেও রিজওয়ান তাদের সঙ্গে ছবি তোলেন না। এই বিষয়ে তাকে সরাসরিই একটি সাক্ষাৎকার অনুষ্ঠানে প্রশ্ন করা হয়। যেখানে বলা যায় মন জুড়ানো উত্তর দিয়েছেন রিজওয়ান। তিনি জানান, নারীদের সাথে ছবি তুলতে লজ্জা পান বা এমন কোনো কারণই নেই। বরং নারীদের সম্মান করেই তাদের সাথে ছবি তোলেন না তিনি।

রিজওয়ান বলেন, না, এখানে লজ্জার কোনো বিষয় নেই। তবে ব্যক্তিগত কিছু কারণ আছে। সব খেলোয়াড়েরই ব্যক্তিগত কিছু মতাদর্শ থাকে। আমি নারীদেরকে অনেক সম্মান করি এবং আমি চাই যেসব মা এবং বোনেরা আমার ভক্ত, তারা যেন কোনো বিব্রতকর পরিস্থিতিতে না পড়েন।

উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশ সফরে রিজওয়ানের ওয়ানডে অভিষেক হয়। ওই সফরে তার টি-২০ অভিষেকও হয়। পরের বছর নিউজিল্যান্ড সফরে টেস্ট অভিষেক হয় এই উইকেটরক্ষকের। ব্যক্তিগত জীবনে রিজওয়ান এক কন্যা সন্তানের বাবা।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »