করোনায় আক্রান্ত আফতাব আহমেদ

ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

করোনায় আক্রান্ত আফতাব আহমেদ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৮ ১ মার্চ ২০২১  

আফতাব আহমেদ

আফতাব আহমেদ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ। ভারতে অনুষ্ঠিতব্য রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলতে যাওয়ার আগে কোভিড পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। এ কারণে টুর্নামেন্টটিতে খেলতে পারছেন না তিনি। 

করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে দেশের এক গণমাধ্যমকে আফতাব বলেন, ২৫ তারিখে সবার সঙ্গে করোনা পরীক্ষা করাই। সেখানে আমার ফলাফল পজেটিভ আসে। এখন বাসাতেই কোয়ারেন্টাইনে আছি।

আফতাব করোনায় আক্রান্ত হওয়ায় তাকে রেখেই বাংলাদেশ লিহেন্ডস দলের বাকি সদস্যরা ভারতে পাড়ি জমান। এরই মধ্যে আফতাবের বিকল্প হিসেবে দলে ডাক পেয়েছেন নাজিম উদ্দিন। আগামী ৫ মার্চ থেকে ভারতের রায়পুরে মাঠে গড়াবে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ।

বাংলাদেশ ছাড়াও টুর্নামেন্টটিতে ভারত, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড ও শ্রীলংকার সাবেক ক্রিকেটারদের খেলতে দেখা যাবে। মূলত এই টুর্নামেন্ট থেকে অস্ট্রেলিয়া নিজেদের নাম সরিয়ে নেয়ায় বাংলাদেশের অংশগ্রহণের সুযোগ হয়েছে। 

বাংলাদেশ লিজেন্ডস নামে অংশগ্রহণ করতে যাওয়া দলটির নেতৃত্ব দেবেন মোহাম্মদ রফিক। সাবেক ক্রিকেটারদের মাঝে তিনি ছাড়াও দলে রয়েছেন খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজন, জাভেদ ওমর বেলিম, আব্দুর রাজ্জাক, রাজিন সালেহ, নাফিস ইকবালের মতো ক্রিকেটাররা। 

বাংলাদেশ লিজেন্ডস স্কোয়াড:

মোহাম্মদ রফিক, জাভেদ ওমর বেলিম, খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজন, আব্দুর রাজ্জাক, মেহরাব হোসেন অপি, হান্নান সরকার, রাজিন সালেহ, নাফিস ইকবাল, মোহাম্মদ নাজিমউদ্দিন, মুশফিকুর রহমান বাবু, মোহাম্মদ শরিফ, আলমগীর কবির।

ডেইলি বাংলাদেশ/এএল