নতুন বিজ্ঞাপনে ঊর্মিলা

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

নতুন বিজ্ঞাপনে ঊর্মিলা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৭ ২৪ জানুয়ারি ২০২১  

ঊর্মিলা শ্রাবন্তী কর

ঊর্মিলা শ্রাবন্তী কর

বর্তমান সময়ের ছোট পর্দার  অন্যতম জনপ্রিয় মুখ ঊর্মিলা শ্রাবন্তী কর। নিজের অভিনয় দক্ষতা দিয়ে এরই মরধ্য নিজেকে প্রমাণ করেছেন এই লাক্স তারকা। ক্যারিয়ারে এক দশকেরও বেশি সময় পাড়ি দিয়ে উপহার দিয়েছেন অসংখ্য নাটক, যেগুলো বেশ সমাদৃত হয়েছেন দর্শকমহলে। কাজ করেছেন বিজ্ঞাপনেও। খুব অল্প সময়েই নিজের অবস্থান পাকাপোক্ত করে নিয়েছেন এই লাক্স তারকা।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের নতুন একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন তিনি। বিজ্ঞাপন চিত্রটি নির্মাণ করেছেন এ প্রজন্মের মেধাবী নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল। এতে ঊর্মিলার বিপরীতে অভিনয় করছেন মডেল ইমন।

নতুন বিজ্ঞাপনটি নিয়ে ঊর্মিলা শ্রাবন্তী কর বলেন, ২০২১ সালের প্রথম বিজ্ঞাপনে কাজ করলাম। সামনে আরো কয়েকটি বিজ্ঞাপনে কাজ করার কথা হচ্ছে। পাশাপাশি নাটকে নিয়মিত কাজ করছি। আসছে ঈদ এবং ভালোবাসা দিবসের কাজ নিয়ে ব্যস্ততা যাচ্ছে বেশ।

তিনি আরো বলেন, নাটকের পাশাপাশি বিজ্ঞাপনে কাজ করতে বেশ ভালো লাগে। চেষ্টা করি পছন্দসই কিছু টিভিসি করার। এতে করে দর্শকের সঙ্গে যোগাযোগটা নিয়মিত হয়। অনেকদিন পর বিজ্ঞাপনে কাজ করলাম। এর কনসেপ্ট ও নির্মাণ খুবই দারুণ। শিগগিরই প্রচারে আসবে এটি।

ডেইলি বাংলাদেশ/টিএএস