আশুগঞ্জে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

ঢাকা, শনিবার   ০১ অক্টোবর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

আশুগঞ্জে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৮ ১৫ আগস্ট ২০২২   আপডেট: ২১:১০ ১৫ আগস্ট ২০২২

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

রোববার রাতে উপজেলার চরচারতলা ইউনিয়নের নয়াহাটি এলাকায় এ ঘটনা ঘটে। রোববার রাতেই এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর মা বাদী হয়ে দুইজনকে আসামি করে থানায় একটি মামলা করেন।

অভিযুক্তরা হলেন- উপজেলার চরচারতলা গ্রামের বাসিন্দা মো. সিয়াম এবং একই উপজেলার আড়াইসিধা ইউনিয়নের আড়াইসিধা গ্রামের বাসিন্দা বিজয় মিয়া।

জানা যায়, সংঘবদ্ধ ধর্ষণের শিকার ঐ তরুণীর তিন বছর আগে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের এক প্রবাসীর সঙ্গে বিয়ে হয়। ঐ তরুণী সাংসারিক দ্বন্দ্বের কারণে বর্তমানে স্বামীর সঙ্গে না থেকে চরচারতলা ইউনিয়নে বাবার বাড়িতে থাকেন। অভিযুক্ত দুই বন্ধু সিয়াম ও বিজয় বেশ কিছু দিন ধরে ঐ তরুণীকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। তবে ভুক্তভোগী তরুণী তাদের কুপ্রস্তাবে রাজি হননি। এতে তারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। রোববার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে পাশের বাড়ির শৌচাগারে যান ঐ তরুণী। এ সময় বন্ধু সিয়াম ও বিজয় তাকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যান।

তারা সেখানে ঐ তরুণীকে পর্যায়ক্রমে ধর্ষণ করে পালিয়ে যান। তারা চলে গেলে ভুক্তভোগী তরুণী নিজ ঘরে ফিরে বিষয়টি অভিভাবকদের অবগত করেন। রোববার রাতেই ধর্ষণের ঘটনা জানতে পেরে আশুগঞ্জ থানা পুলিশ ভুক্তভোগী তরুণী বাড়ি ও ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে তরুণীর মা সিয়াম ও বিজয়কে আসামি করে থানায় মামলা করেন। সোমবার সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য তরুণীকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আশুগঞ্জ থানার ওসি আজাদ রহমান বলেন, দুইজন মিলেই ধর্ষণ করেছে বলে ঐ তরুণী অভিযোগ করেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত বিজয়ের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অপরাধে থানায় সাতটি মামলা ও সিয়ামের বিরুদ্ধে একটি ডাকাতির প্রস্তুতি মামলা রয়েছে। তবে এসব মামলায় তারা জামিনে রয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এইচএন

English HighlightsREAD MORE »