পদ্মাসেতু পার হতে বাসের অগ্রিম টিকিট বিক্রি

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   ১৪ আশ্বিন ১৪২৯,   ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

পদ্মাসেতু পার হতে বাসের অগ্রিম টিকিট বিক্রি

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২০ ২২ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

পদ্মা সেতু পার হতে বরগুনায় বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। সেই সঙ্গে ঢাকা-বরগুনা রুটের বাসের অগ্রিম টিকিট বিক্রির ধুম পড়েছে।

জেলার বিভিন্ন বাস কাউন্টার ঘুরে দেখা গেছে, আগামী ২৫ জুনের পর যেসব যাত্রী বরগুনা থেকে ঢাকা যাবেন তারা আগেভাগে অনলাইন ও অফলাইনে টিকিট বুকিং করছেন।

রাজধানীর সঙ্গে বরগুনার মানুষের যোগাযোগ ব্যবস্থা আরো সহজ ও নিরাপদ করতে গ্রিনলাইন, গ্রিন সেন্টমার্টিন এক্সপ্রেস, শ্যামলীসহ বেশ কয়েকটি আধুনিক বাস নামছে এ রুটে। নতুন রূপে আধুনিক সুবিধা নিয়ে বাসে করে যাতায়াতে যাত্রীরা সড়কের দৃশ্য ও পদ্মাসেতুর সৌন্দর্য উপভোগ করতে করতে কম সময়ে গন্তব্যে পৌঁছাতে পারবেন। এ নিয়ে দক্ষিণাঞ্চলের মানুষের কৌতূহল বেড়েছে। এ কারণে পদ্মাসেতু দেখার জন্য মানুষ আগেভাগে টিকিট কিনছে।

সোনারতরী পরিবহন ও সৌদিয়া কাউন্টারের টিকিট বিক্রেতা সাইফুল ও তৌহিদ বলেন, পদ্মাসেতুকে কেন্দ্র করে বাসের অগ্রিম টিকিট বিক্রি বেড়েছে। মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। একদিকে কম সময় লাগবে অন্যদিকে নদী ও সড়কের সুন্দর দৃশ্য দেখা যাবে।

অত্যাধুনিক বাস সংযোজনের বিষয়ে বরগুনা বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. গোলাম কবির বলেন, সারাদেশের সঙ্গে পদ্মাসেতু যোগাযোগের ক্ষেত্রে নতুন মাত্রা যুক্ত করতে যাচ্ছে। পদ্মাসেতু দিয়ে বরগুনায় বেশ কয়েকটি অত্যাধুনিক বিলাসবহুল বাস সার্ভিস চালুর কথা রয়েছে। ৭-১০টি কোম্পানি রুট পারমিট চেয়ে চিঠি দিয়েছে মালিক সমিতির কাছে। আমরা যাত্রীদের কথা চিন্তা করে নতুন সুবিধা নিয়ে সেতুতে চলাচলের জন্য আগের বাসগুলো প্রস্তুত করে রেখেছি। যাত্রীরা সাপোর্ট করলে আগামীতে এ রুটে আরো অত্যাধুনিক বাস আসবে।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »