লক্ষ্মীপুর থেকে স্কুলছাত্রীকে অপহরণ, খুলনায় নিয়ে ধর্ষণ
15-august

ঢাকা, রোববার   ১৪ আগস্ট ২০২২,   ৩১ শ্রাবণ ১৪২৯,   ১৫ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

লক্ষ্মীপুর থেকে স্কুলছাত্রীকে অপহরণ, খুলনায় নিয়ে ধর্ষণ

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩১ ১২ জুন ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বিয়ের প্রলোভন দেখিয়ে লক্ষ্মীপুরের রায়পুর থেকে স্কুলছাত্রীকে অপহরণের পর খুলনায় নিয়ে ধর্ষণের অভিযোগে আনাছ আলী সুমন নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব। 

শনিবার রাত ১১টার দিকে র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ওই ছাত্রীর মা বাদী হয়ে রায়পুর থানায় আনাছ সুমনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

এর আগে সকালে খুলনা জেলার রূপসা থানাধীন আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রামের একটি ভাড়া বাসা থেকে ছাত্রীকে উদ্ধার ও সুমনকে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতার সুমন একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

র‍্যাব সূত্র জানায়, কিশোরী রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের বাসিন্দা ও স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তার সঙ্গে সুমনের মোবাইলের মাধ্যমে সম্পর্ক গড়ে উঠে। গত ২৩ মে দুপুরে ওই কিশোরী বাড়ির পাশে হাঁটতে গেলে পূর্ব সম্পর্ক ও বিয়ের প্রলোভনে সহযোগীদের নিয়ে সুমন তাকে অপহরণ করেন। পরে সুমন তার এলাকা খুলনার রাজাপুর গ্রামে কিশোরীকে নিয়ে যান। এরপর তাকে একাধিকবার ধর্ষণ করেন সুমন।

এদিকে অপহরণের পর ২৭ মে ছাত্রীর মা র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পে লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদ ও প্রযুক্তির সহায়তায় খুলনার আইচগাতী ইউনিয়নের রাজাপুর থেকে কিশোরীকে উদ্ধার ও সুমনকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় নোয়াখালীর টিমকে র‍্যাব-৬ খুলনার টিম সহযোগিতা করে।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, অপহরণ ও ধর্ষণের ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে সুমনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। র‍্যাব আসামি সুমনকে পুলিশের নিকট হস্তান্তর করেছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »