মাইক্রো খাদে পড়ে দুই এসআই নিহত, পলাতক সেই আসামি গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   ১২ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৪ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

মাইক্রো খাদে পড়ে দুই এসআই নিহত, পলাতক সেই আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৪ ২৬ জানুয়ারি ২০২২  

আসামি আলমগীর হোসেন

আসামি আলমগীর হোসেন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পৌরসভার দত্তপাড়া এলাকায় মাইক্রোবাস পুকুরে পড়ে দুই এসআই মৃত্যুর ঘটনায় পলাতক আসামি আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার চট্টগ্রামের লোহাগড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে জেলা আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. বদিউজ্জামানের আদালত পুলিশের ১০ দিনের আবেদনের প্রেক্ষিতে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৭ জানুয়ারি সোনারগাঁয়ের মোগড়াপাড়া এলাকা থেকে ৪২ হাজার ইয়াবাসহ আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আনা হয়। এসপির কার্যালয় থেকে সোনারগাঁ থানায় নেয়ার পথে দত্তপাড়া এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। এ ঘটনায় থানার দুই এসআই নিহত হন। গুরুতর আহত হন আরেক এএসআই।

আরো পড়ুন: বগুড়ায় একদিনেই সড়কে দম্পতিসহ প্রাণ গেল ৭ জনের

এদিকে পুলিশের একাধিক সূত্র জানায়, মাইক্রোবাসটি চালাচ্ছিলেন আসামি নিজেই। পরে সোনারগাঁয়ের দত্তপাড়া এলাকায় সন্ধ্যা পৌনে ৭টার দিকে পৌঁছালে গাড়ি থেকে কৌশলে লাফিয়ে পড়ে আসামি। আর গাড়িটি খাদে পড়ে যায়।

এ ঘটনায় গত ২০ জানুয়ারি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমানকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্য দুই সদস্য হলেন, জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক এসএম শাহরিয়ার হাসান, বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-২) হুমায়ুন কবির খান। সাত কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন এসপি জায়েদুল আলম।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »