সন্দ্বীপে যুবলীগ কর্মীকে মারধর, গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি

ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২,   ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৬ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

সন্দ্বীপে যুবলীগ কর্মীকে মারধর, গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:১৪ ২৩ জানুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রামের সন্দ্বীপে আরিফুর রহমান জিকু নামের এক যুবলীগ কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে এক দুর্বৃত্তের বিরুদ্ধে। পরে চার রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করা হয়।

শনিবার সকালে মাইটভাঙ্গা ইউনিয়নের চৌধুরীবাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে। এ ঘটনার পরপরই ঘটনাস্থল যান সন্দ্বীপ থানার পুলিশ ইন্সপেক্টর মোহাম্মদ জাকির হোসেন।

ইন্সপেক্টর মোহাম্মদ জাকির হোসেন বলেন, দুই যুবকের মধ্যে ঝামেলার পর গোলাগুলির ঘটনা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো পড়ুন: রূপগঞ্জে সাংবাদিক অহনের ওপর হামলা, প্রধান আসামি গ্রেফতার

হামলার শিকার আরিফুর রহমান জিকু বলেন, সকাল সাড়ে ৯টায় বাড়ি থেকে চৌধুরীবাজার যাওয়ার পথে পূর্ব শত্রুতার জের ধরে নামার বাজারে পথরোধ করে এলোপাতাড়ি মারধর করেন তসলিম চৌধুরী। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। এর আধঘণ্টা পর তসলিম দেবীচরণ দীঘিরপাড় কালীমন্দিরের সামনে থেকে বাজারের দিকে চার রাউন্ড গুলি ছোড়েন। এতে স্থানীয়দের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়।

জিকু বলেন, তসলিম পরিকল্পিতভাবে আমার ওপর হামলা করেছেন। আমাকে মারধর করার পর তার অবৈধ অস্ত্র দিয়ে প্রকাশ্যে গুলি ছোড়েন। মাঝেমধ্যেই তিনি বন্দুক নিয়ে মহড়া দেন।

এ ব্যাপার অভিযুক্ত তসলিমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »