স্ত্রীকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ, পলাতক স্বামী

ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৫ রবিউস সানি ১৪৪৩

স্ত্রীকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ, পলাতক স্বামী

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:০৩ ১৯ অক্টোবর ২০২১  

(ছবি: সংগৃহীত)

(ছবি: সংগৃহীত)

সাতক্ষীরায় খাদিজা খাতুন নামে এক গৃহবধূকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে নিহতের স্বামী আবুল কালাম আজাদ পলাতক রয়েছেন।

রোববার (১৭ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে সাতক্ষীরা শহরের মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত খাদিজা খাতুন সদর উপজেলার কুশখালী ইউনিয়নের গোলাম মোস্তফার মেয়ে।

নিহত খাদিজার ছোট ভাই ফারুক হোসেন সোহাগ জানান, রোববার দিবাগত রাত ২টার দিকে আমাকে ফোনে জানানো হয় খাদিজা অসুস্থ, তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হাসপাতালে গিয়ে দেখি আমার বোন মারা গেছে। ডাক্তার বলছে, এখানে আনার আরও এক ঘণ্টা আগেই তার মৃত্যু হয়েছে। আমি আসার পর বোন জামাই লাশ রেখেই পালিয়ে যায়।

তিনি আরো জানান, আমার বোনের কান দিয়ে রক্ত পড়ছিল। গলার দাগ দেখে আমাদের সন্দেহ হয় যে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্বের কারণে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সোমবার বিকেলে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি। 

স্থানীয়রা জানায়, বিয়ের পর থেকে প্রায়ই খাদিজাকে নির্যাতন করতেন স্বামী আবুল কালাম আজাদ ও শাশুড়ি।

এ বিষয়ে জানতে আবুল কালাম আজাদের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হলে কেউ কোনো কথা বলতে রাজি হননি।

সাতক্ষীরা সদর থানার ওসি দেলোয়ার হুসেন জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরই এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম