খাওয়ার আমন্ত্রণ জানিয়ে ট্রান্সজেন্ডার বিউটিকে নির্যাতন

ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২,   ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৬ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

খাওয়ার আমন্ত্রণ জানিয়ে ট্রান্সজেন্ডার বিউটিকে নির্যাতন, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২১ ২৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:২৫ ২৩ জানুয়ারি ২০২২

বিউটি- ফাইল ছবি

বিউটি- ফাইল ছবি

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় খাওয়ার আমন্ত্রণ জানিয়ে ট্রান্সজেন্ডার বিউটি ভ্লগার সাদ মুআকে যৌন নির্যাতন ও হত্যাচেষ্টার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার ভোরে রাজধানীর ফার্মগেট ও মহাখালী থেকে ঐ তিনজনকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এরা হলেন- ইশতিয়াক আমিন ফুয়াদ ওরফে সানি, সায়মা শিকদার নিরা ও রিশু। 

আলোচিত ঐ ঘটনার পর রাজধানীর ভাটারা থানায় গত শুক্রবার একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী সাদ মুআ। অভিযুক্তদের মামলার পরিপ্রেক্ষিতে গ্রেফতার করা হয়েছে। 

আরো পড়ুন: ফেসবুকে ‘মারা’ গেলেন জায়েদ খান

বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, রোববার বিকেলে কারওয়ান বাজারে অবস্থিত র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, নির্যাতনের শিকার সাদ মুআ অভিযোগে দাবি করেছেন, চার দিন আগে বসুন্ধরা আবাসিক এলাকার একটি রেস্টুরেন্টে একজন নারী ও একজন পুরুষের সঙ্গে দেখা করেন। তারা দুপুরে খাওয়ার আমন্ত্রণ জানান। কিন্তু ওই দুজনের বাড়িতে যাওয়ার পর তারা তাকে আটকে রেখে নির্যাতন করেন। এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ফোন ও ব্যাগ ছিনিয়ে নেন তারা।

আরো পড়ুন: অবৈধ দখলদারদের কোনো নোটিশ নয়: মেয়র আতিক

যৌন নির্যাতনের শিকার হয়ে সাদ মুআ গত শুক্রবার ভাটারা থানায় একটি মামলা দায়ের করেন। এছাড়াও ঘটনার বিবরণ পোস্ট করেছেন তার অফিশিয়াল ফেসবুক পেজে। 

সাদ মুআ বিউটি ভ্লগার হিসেবে পরিচিত। মেকআপ টিউটোরিয়ালসহ বিউটি কেয়ারের নানা ধরনের ভিডিও কনটেন্টের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি আলোচিত।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »