সেরা ২৬ নিয়ে শুরু হচ্ছে স্টুডিও রাউন্ড 

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৬ ১৪২৬,   ১৫ শা'বান ১৪৪১

Akash

সেরা ২৬ নিয়ে শুরু হচ্ছে স্টুডিও রাউন্ড 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৭ ২৬ ফেব্রুয়ারি ২০২০  

চন্দনা মজুমদার, বাউল শফি মন্ডল এবং ড. নাশিদ কামাল

চন্দনা মজুমদার, বাউল শফি মন্ডল এবং ড. নাশিদ কামাল

চলছে দেশের সবচেয়ে বড় ফোক রিয়ালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসর’। বাংলার বাউল গান দিয়ে সারাবিশ্ব মাতাতে সান ফাউন্ডেশনের এই উদ্যোগে মাছরাঙা টেলিভিশন এই রিয়ালিটি শোর আয়োজন করেছে। এবার সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী রেজিস্ট্রেশন করেছিলেন। সেখান থেকে অডিশন ও সিলেকশনের মাধ্যমে স্টুডিও রাউন্ডে এসেছেন সেরা ২৬ জন।

‘ম্যাজিক বাউলিয়ানা’র এবারে আসরে প্রতিযোগীদের গান শুনে বিচারকার্য পরিচালনা করবেন চন্দনা মজুমদার, বাউল শফি মন্ডল এবং ড. নাশিদ কামাল। এই আয়োজনের পর্বগুলো প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনের পর্দায় প্রচারিত হবে। 

এই রিয়েলিটি শোতে বিজয়ী তিন প্রতিযোগী দেশ ও বিদেশের জনপ্রিয় লোকসঙ্গীত শিল্পীদের সঙ্গে গান গাইবেন সান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-এর মঞ্চে।
 
ম্যাজিক বাউলিয়ানা’র ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড। রেডিও পার্টনার রেডিও দিন-রাত, ওয়ারড্রোব পার্টনার- বিশ্বরঙ। সিকিউরিটি পার্টনার এইজিস সিকিউরিটি ফোর্স। পুরো আয়োজনের পৃষ্ঠপোষক হিসাবে রয়েছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। 

প্রসঙ্গত, সান ফাউন্ডেশন যাত্রা শুরু করার পর থেকেই লোকসঙ্গীতের প্রচার এবং প্রসারে কাজ করে চলছে। এছাড়াও ভবিষ্যত প্রজন্মের জন্য যথাযথ আর্কাইভ তৈরির পাশাপাশি শিল্পীদের পাশে দাঁড়ানোর জন্য, তাদের সঠিক মূল্যায়ন, গানের রাইটস ও রয়ালিটি যথাযথভাবে নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছে। 

ডেইলি বাংলাদেশ/এনএ