Alexa ল্যাপটপ কিনতে গিয়ে নিখোঁজ দুই শিক্ষার্থী

ঢাকা, সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৪ ১৪২৬,   ২২ জমাদিউস সানি ১৪৪১

Akash

ল্যাপটপ কিনতে গিয়ে নিখোঁজ দুই শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৫৬ ২৩ জানুয়ারি ২০২০   আপডেট: ০১:১৬ ২৩ জানুয়ারি ২০২০

নিখোঁজ ধ্রুব ও দিবস

নিখোঁজ ধ্রুব ও দিবস

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে দুই শিক্ষার্থী নিখোঁজের খবর পাওয়া গেছে। তারা হলেন, ১৯ বছর বয়সী মো. খালিদ হাসান ধ্রুব ও ১৭ বছর বয়সী তানজিম আল ইসলাম দিবস। 

তারা হলেন, ঢাকা কলেজের সামাজিক বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র মো. খালিদ হাসান ধ্রুব ও রাজধানীর ইংরেজি মাধ্যমের একটি বিদ্যালয়ের শিক্ষার্থী তানজিম আল ইসলাম দিবস (১৭)। নিখোঁজ দুজন সম্পর্কে চাচা-ভাতিজা।

নিখোঁজদের স্বজন মো. খায়রুল কবির জানান, এলিফ্যান্ট রোড এলাকায় দিবসের বাসা। মঙ্গলবার দুপুরে সে তার মোহাম্মদপুর, নুরজাহান রোডের বাড়িতে এসে ধ্রবকে ডেকে নিয়ে যান। তাদের আইডিবি ভবন থেকে ল্যাপটপ কেনার পরিকল্পনা ছিল। সন্ধ্যায় তাদের মোবাইলফোনে যোগাযোগ করেছিলাম। তবে তাদের ফোন বন্ধ পাওয়া গেছে। পরে পুলিশের মাধ্যমে তাদের মোবাইল ট্রাক করে মনিপুরীপাড়া এলাকায় তাদের সর্বশেষ অবস্থান পাওয়া যায়। এ বিষয়ে রাজধানীর তেজগাঁও ও মোহাম্মদপুর থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।

তেজগাঁও থানার ওসি মো. শামীম অর রশিদ তালুকদার জানান, নিখোঁজ দিবসের বিষয়ে পরিবার পক্ষ থেকে একটি সাধারণ ডাইরী করা হয়েছে। তার সন্ধান পেতে চেষ্টা চলছে।

অন্যদিকে, মোহাম্মদপুর থানার ওসি মো. আব্দুল লতিফ জানান, নিখোঁজ ধ্রুবের বিষয়ে পরিবার পক্ষ থেকে একটি সাধারণ ডাইরী করা হয়েছে। তার সন্ধানে পুলিশ কাজ করছে। 

ডেইলি বাংলাদেশ/এসসি/আরএ