Alexa কঠিন শর্তে চতুর্থ বিয়েতে ভূরিভোজ-সেন্টার ভাড়া ফ্রি

ঢাকা, সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৪ ১৪২৬,   ২২ জমাদিউস সানি ১৪৪১

Akash

কঠিন শর্তে চতুর্থ বিয়েতে ভূরিভোজ-সেন্টার ভাড়া ফ্রি

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৫ ১৭ জানুয়ারি ২০২০   আপডেট: ১৬:৪৭ ১৭ জানুয়ারি ২০২০

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

টাকা ব্যয়ের চিন্তায় দ্বিতীয়, তৃতীয় বা চতুর্থ বিয়ে করতে পারছেন না। তাহলে তাদের জন্য সুখবর। একটি কঠিন শর্ত মেনে দ্বিতীয়-তৃতীয় বিয়েতে কমিউনিটি সেন্টারের ভাড়া ও ভূরিভোজে বিশেষ ছাড় মিলছে। আর যিনি চতুর্থ বিয়ে করবেন, তার জন্য সবই সোনায় সোহাগা। কঠিন শর্তটি পূরণ করলেই ফ্রিতে মিলবে নিমন্ত্রণ পাওয়া লোকদের ভূরিভোজ ও সেন্টার ভাড়া। -এমন খবর জানিয়েছে এনডিটিভি বাংলা।

সংবাদমাধ্যমটি জানায়, পাকিস্তানের বাহাওয়ালপুরের একটি কমিউনিটি সেন্টার অভিনব একটি অফার দিয়েছে। কমিউনিটি সেন্টার কর্তৃপক্ষ জানায়, দ্বিতীয়বারের বিয়েতে ৫০ শতাংশ, তৃতীয়বারের বিয়েতে ৭৫ শতাংশ, আর চতুর্থবারের বিয়েতে কোনো টাকাই পরিশোধ করতে হবে না। এমন খবর পাকিস্তানি সাংবাদিক নায়লা ইনায়েত নিজের টুইটারে শেয়ার করেছেন। আর তার পোস্টটি মুর্হূতেই ভাইরাল হয়ে পড়ে। তিনি পোস্টের ক্যাপশনে লিখেন, বাহাওয়ালপুরে বিয়েতে স্পেশাল অফার! দ্বিতীয় বিয়ে করলে ৫০ শতাংশ, তৃতীয় বিয়ে করলে ৭৫ শতাংশ ছাড়, আর চতুর্থ বিয়ে করলে পুরোটাই ছাড়। সবাইকে খোলা চ্যালেঞ্জ!

আরো পড়ুন>>প্রথম দিনেই দেড় হাজার উটকে গুলি করে মারলো অস্ট্রেলিয়া<<

এদিকে কমিউনিটি সেন্টারের মালিক জানান, প্রথম বিয়েতে ছাড় দেয়া যায়, তবে বাকি বিয়েতে কেন ছাড় নয়। তবে একটি শর্ত পূরণ করতে হবে। শর্তটি হলো দ্বিতীয় বা তার বেশি বার বিয়ে করলে প্রথম স্ত্রীকে সেন্টার বুকিং দিতে হবে। যদি প্রথম স্ত্রী সেন্টার বুকিং না দেন, তবে সেই ভূরিভোজ ও সেন্টার ভাড়া ফ্রি পাবেন না। আর এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

>>>ভিডিও দেখতে ক্লিক করুন<<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ