আবারো বার্সায় ফিরছেন মেসি! 

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

আবারো বার্সায় ফিরছেন মেসি! 

স্পোর্টস ডেস্ক: ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৫২ ১৮ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চুক্তি অনুসারে পিএসজিতে লিওনেল মেসির মেয়াদ বাকি আর এক বছর। ঠিক এমনই সময়ে তার সাবেক ক্লাব বার্সেলোনার সভাপতি হোয়ান লাপোর্তা, বার্সা কোচ জাভি হার্নান্দেজ মেসিকে আবারো বার্সায় ফেরানোর আশা ব্যক্ত করেন। 

এরপর থেকেই আর্জেন্টাইন এই ফুটবল তারকার বার্সায় ফেরার গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠে। 

ইএসপিএনের সাংবাদিক গেমা সোল জানান, শোনা যাচ্ছে, সাত বারের ব্যালন ডি’অর বিজয়ীর সঙ্গে বার্সেলোনার সম্পর্ক দিনে দিনে ভালোর দিকেই যাচ্ছে। যার ফলে আগামী গ্রীষ্মে মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা এখন খুবই জোরালো হয়ে উঠছে। 

৩৫ বছর বয়সী এই ফুটবলার গেল গ্রীষ্মে বার্সেলোনা ছাড়েন। তাকে ফ্রি এজেন্ট হিসেবেই ক্লাব ছাড়তে হয়, কারণ নিজেদের অর্থনৈতিক দুরবস্থার কারণে তাকে নতুন চুক্তি দেওয়ার সামর্থ্য ছিল না কাতালান দলটির।

বার্সেলোনা ছাড়ার পর মেসি পাড়ি জমান পিএসজিতে। সেখানে তার চুক্তি দুই বছরের, যার এক বছর কেটে গেছে এরইমধ্যে। তবে ইউরোপীয় সংবাদ মাধ্যমের গুঞ্জন, মেসির সঙ্গে পিএসজি আরও এক বছর চুক্তির মেয়াদ বাড়িয়ে নেওয়ার সুযোগও রেখে দিয়েছে।

পিএসজিতে বাজে শুরুর পর চলতি বছরের শুরুর দিকে ফর্মটা ধীরে ধীরে ফিরে পেতে শুরু করেন মেসি। দলকে লিগ জেতাতেও সাহায্য করেছেন বেশ। নতুন মৌসুমটাও ইতিবাচকভাবেই শুরু করেছেন আর্জেন্টাইন অধিনায়ক।

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ইন্টার মিয়ামিতে মেসির যাওয়া নিয়েও গুঞ্জন আছে। তবে এখন তার ভাবনা বদলে গেছে, বার্সেলোনাতেই শেষ করতে চান ক্যারিয়ার, এমনই শোনা যাচ্ছে ইউরোপীয় সংবাদ মাধ্যমে। 

মেসিকে পিএসজিও সহজে ছেড়ে দেবে বলে মনে হচ্ছে না। চুক্তি নবায়ন করে মেসিকে অন্তত আরও এক বছর খেলানোর ইচ্ছা আছে ক্লাবটির।

ডেইলি বাংলাদেশ/এসএল

English HighlightsREAD MORE »