এশিয়া কাপে খেলতে যাবেন সৌম্য-রিপন-মৃত্যুঞ্জয়!

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

এশিয়া কাপে খেলতে যাবেন সৌম্য-রিপন-মৃত্যুঞ্জয়!

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২০ ১৪ আগস্ট ২০২২   আপডেট: ১৫:২৩ ১৪ আগস্ট ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

নানা নাটকীয়তার পর শনিবার এশিয়া কাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে নতুন করে অধিনায়কের দায়িত্ব পেয়েছেন সাকিব আল হাসান। তার সঙ্গে আরব আমিরাতে যাবেন সৌম্য, রিপন, মৃত্যুঞ্জয়ও।

১৭ সদস্যের মূল দলের সঙ্গে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, স্ট্যান্ডবাই হিসেবে আমিরাতে যাবেন আরো ৪ ক্রিকেটার। যদিও স্ট্যান্ডবাই খেলোয়াড়দের নামের তালিকা প্রকাশ করেননি নির্বাচকরা। 

এশিয়া কাপের উদ্দেশ্যে উড়াল দেওয়ার আগে এসব নাম জানা যাবে। তবে বিসিবির একটি সূত্র বল়ছে এই তালিকায় এরই মধ্যে তিনজনের নাম নিশ্চিত হয়ে গেছে। তাদের মধ্যে আছেন অলরাউন্ডার সৌম্য সরকার।

এছাড়া গত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ মাতানো রিপন মন্ডল আছেন স্ট্যান্ডবাই তালিকায়। যেখানে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের সদস্য, চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষে বিপিএল মাতানো মৃত্যুঞ্জয় চৌধুরীও আছেন। তবে আরেকজন কে সেটি এখনো জানা যায়নি।

এশিয়া কাপে বাংলাদেশ দল:

সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, পারভেজ হোসেন ইমন, নুরুল হাসান সোহান ও তাসকিন আহমেদ।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »