পুঁচকে ব্রেন্টফোর্ডের কাছে ধরাশায়ী ইউনাইটেড

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

পুঁচকে ব্রেন্টফোর্ডের কাছে ধরাশায়ী ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৫ ১৪ আগস্ট ২০২২   আপডেট: ১৩:১৫ ১৪ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শক্তি ও সাফল্যের বিচারে ম্যানচেস্টার ইউনাইটেডের থেকে যোজন যোজন পিছিয়ে ব্রেন্টফোর্ড। অথচ এই পুঁচকে দলের কাছেই চার গোল হজম করেছে রেড ডেভিলরা। প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে নিজেদের দ্বিতীয় ম্যাচে শনিবার রাতে সেই ০-৪ গোলের ব্যবধানেই হেরেছে ইউনাইটেড।

ঘরের মাঠ জিটেক কমিউনিটি স্টেডিয়ামে এরিক টেন হাগের শিষ্যদের রক্ষণভাগকে নিয়ে রীতিমতো ছেলেখেলা করেছে ব্রেন্টফোর্ড। মাত্র দশম মিনিটেই দারুণ এক দূরপাল্লার শটে লক্ষ্যভেদ করেন স্বাগতিকদের জশ ডাসিলভা।

এরপর ঘুরে দাঁড়ানো তো দূরে থাক উল্টো পরবর্তী ২৫ মিনিটে আরও তিন গোল হজম করে ইউনাইটেড। ১৮তম মিনিটে ক্রিস্টিয়ান এরিকসেনের কাছ থেকে বল কেড়ে নিয়ে দারুণ দক্ষতায় ব্যবধান দ্বিগুণ করেন মাথিয়াস ইয়েনসেন। এরপর যথাক্রমে ৩০ ও ৩৫ মিনিটে ইউনাইটেডের জাল কাঁপান বেন মি ও ব্রায়ান এমবেউমো।

ম্যাচ থেকে আসলে তখনই ছিটকে যান সফরকারীরা। এরপর আর তারা ঘুরে দাঁড়াতে পারেনি। এই নিয়ে টানা ৭ ম্যাচে হারলো ইউনাইটেড; ১৯৩৬ সালের পর এমন লজ্জা পেল তারা। তাছাড়া গত মৌসুমের শুরু থেকে এখন পর্যন্ত লিগে এ নিয়ে সাতবার ৪ বা তার বেশি গোল হজম করল ইউনাইটেড। অন্যদিকে ব্রেন্টফোর্ড পেল ঐতিহাসিক এক জয়।

আগামী ২২ আগস্ট ওল্ড ট্রাফোর্ডে লিভারপুলের মুখোমুখি হবে ইউনাইটেড। কিন্তু মহারণের আগে বেশ বড় রকমের ধাক্কা খেলেন টেন হাগ। উইং থেকে সরিয়ে এই ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোকে স্ট্রাইকার হিসেবে খেলিয়েছিলেন ডাচ কোচ।

পর্তুগিজ তারকাকে এই ম্যাচে প্রথম একাদশেও রাখেন হাগ। কিন্তু তাতেও কোনো কাজ হলো না। রোনালদো থাকলেন নিজের ছায়া হয়ে। আর দলও বড় হার এড়াতে পারল না। এই নিয়ে টানা দুই ম্যাচে হেরে পয়েন্ট তালিকার একদম নিচে চলে গেল ইউনাইটেড।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু