বিশ্ব সেরা ক্লাবেই থাকতে চাই: ভিনিসিয়ুস

ঢাকা, মঙ্গলবার   ২৮ জুন ২০২২,   ১৪ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

বিশ্ব সেরা ক্লাবেই থাকতে চাই: ভিনিসিয়ুস

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪০ ২৩ জুন ২০২২  

ভিনিসিয়ুস জুনিয়র

ভিনিসিয়ুস জুনিয়র

ব্রাজিলিয়ান উঠতি তারকা ভিনিসিয়ুস জুনিয়রের সঙ্গে ২০২৪ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদের চুক্তি আছে। দুর্দান্ত পারফর্ম করে চলা এই তারকার দিকে এখন ইউরোপের অনেক জায়ান্ট ক্লাবেরই পাখির চোখ আছে। তবে ভিনির ইচ্ছা, তিনি থাকবেন রিয়ালেই।

চলতি মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতানো এই ফুটবলারকে শক্তভাবে আঁকড়ে রাখতে চাচ্ছে লস ব্লাঙ্কোসরা। আর বিশ্বের সেরা ক্লাবে খেলার সুযোগ ছাড়তে চান না ভিনিসিয়ুসও।

চার বছর আগে ৪৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়ালে আসেন ভিনিসিয়ুস। এই সময়ে লস ব্লাঙ্কোসদের তিনি দুটি লা লিগা শিরোপা জিতিয়েছেন। এছাড়া গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে জয়সূচক গোলটি এসেছে তারই পা থেকে।

রিয়াল মাদ্রিদের বিখ্যাত সাদা জার্সিতে এ পর্যন্ত ১৭০ ম্যাচ খেলে ৩৬ গোল ও ৪৩টি অ্যাসিস্ট করেছেন ভিনিসিয়ুস। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমার যাত্রা কেবলই শুরু হয়েছে। এখনো অনেক কিছু জেতা বাকি। এজন্য বিশ্বের সেরা ক্লাবেই থাকতে চাই। ক্যারিয়ারের শেষে হয়তো অনেক অর্জনের গল্প বলতে পারবো।

তিনি আরো বলেন, এখানে ড্রেসিংরুমের বোঝাপড়াটা অসাধারণ। এটা বিশ্বের সেরা পরিবেশ। সবাই মাঠে নিজের সেরাটা দিতে চায়। অভিজ্ঞ খেলোয়াড়রা মানসিকভাবে শক্ত রাখেন, শান্তি এবং মাঠে নিজেদের সেরাটা দেয়ার স্বাধীনতা দেন।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »