আমার সঙ্গে কথা হয়েছে, সাকিব সব ফরম্যাটেই খেলবে: পাপন

ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   ৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

আমার সঙ্গে কথা হয়েছে, সাকিব সব ফরম্যাটেই খেলবে: পাপন

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৮ ২৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১৩:৩৩ ২৩ জানুয়ারি ২০২২

নাজমুল হাসান পাপন

নাজমুল হাসান পাপন

আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্ত হয়ে সাকিব আল হাসান যখন আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন, তার আগেই পৃথিবীজুড়ে হানা দেয় করোনা। তখন থেকেই জাতীয় দলের খেলায় অনিয়মিত ছিলেন সাকিব আল হাসান। বিভিন্ন সময় বারবার ছুটি নিয়ে পরিবারকে সময় দিতে যুক্তরাষ্ট্রে ছুটে গেছেন তিনি।

বাংলাদেশ দলের সর্বশেষ নিউজিল্যান্ড সফরেও সাকিব ছিলেন না। তবে এবার তিনি জানিয়েছেন, এখন থেকে নিয়মিত সব ফরম্যাটে খেলবেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে এমন আশ্বাস দিয়েছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার।

শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ছিলেন বিসিবি বস পাপন। এ সময় তিনি বলেন, ‘সাকিবের সঙ্গে আমার শেষ যে কথা হয়, সেটির পর কথা বলেছে হয়তো আপনাদের সঙ্গে।’

তিনি আরো বলেন, আমার সঙ্গে যা কথা হয়েছে- ‘সব ফরম্যাটেই সে খেলবে। ও জানুয়ারি থেকে সব ফরম্যাটে খেলবে। কোনো খেলা মিস করবে না। এর মধ্যে টেস্টও নিশ্চয়ই থাকবে।’

উল্লেখ্য, শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজে অংশ না নিয়ে সাকিব এর আগে আইপিএল খেলেছেন। সাকিবের শ্রীলংকায় না যাওয়া কেন্দ্র করে গত বছর জলঘোলা কম হয়নি। সেই সময় বিসিবি সভাপতি থেকে শুরু করে নির্বাচকরাও বলেছিলেন, সাকিব টেস্ট খেলতে চান না। যদিও সাকিব বরাবরই এই ‘অভিযোগ’ অস্বীকার করে আসছিলেন।

গেল চার বছর ধরে নানান জটিলতার কারণে দেশের হয়ে ১৮টির মতো টেস্ট খেলেননি সাকিব। ইনজুরি, নিষেধাজ্ঞা আর ব্যক্তিগত কারণ দেখিয়ে ওই সিরিজগুলো থেকে নিজেকে সরিয়ে নেন সাকিব। তবে এবার তিনি কতটা দায়বদ্ধ থেকে খেলেন, সেটাই দেখার।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »