হোটেলে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের পার্টি থামালো পুলিশ

ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   ৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

হোটেলে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের পার্টি থামালো পুলিশ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৯ ১৮ জানুয়ারি ২০২২  

হোটেলে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের পার্টি থামালো পুলিশ

হোটেলে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের পার্টি থামালো পুলিশ

অ্যাশেজ সিরিজ শেষ হবার পর হোবার্টের একটি হোটেলে সারা রাত উৎসবে মেতে উঠে বিজয়ী দল অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। তাদের সঙ্গে যোগ দেন  ইংল্যান্ডের অধিনায়ক জো রুট ও পেসার জেমস এন্ডারসনও। সারা রাত চলা পার্টি এক পর্যায়ে থামিয়ে দেন তাসমানিয়া পুলিশ।

অস্ট্রেলিয়া-ইংল্যান্ড দলের সেই পার্টির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ভিডিও ক্লিপে দেখা যায় অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা বিয়ার নিয়ে টেবিলে বসে অ্যাশেজ ট্রফি সামনে রেখে ‘আমরাই চ্যাম্পিয়ন’ গান গাইছেন।

ক্রিকেটারদের পার্টিতে উচ্চ শব্দে গান বাজানোয় পার্শবর্তী কেউ পুলিশকে অভিযোগ করে। এতেই ক্রিকেটারদের আনন্দ-উৎসব থামিয়ে দেয় পুলিশ।

পার্টি চলাকালীন ভোরের দিকে সেখানে তাসমানিয়ার পুলিশ সদস্যরা হাজির হন। ক্রিকেটারদের আনন্দ উৎসব শেষ করে রুমে ফিরতে অনুরোধ করেন। ভিডিওতে একজন পুলিশ অফিসারকে বলতে শোনা যাচ্ছে, ‘অনেক শোরগোল হচ্ছে। এই সব বন্ধ করতে বলা হচ্ছে। তাই আমাদের ডাকা হয়েছে। ঘুমানোর সময় হয়েছে। রুমে ফিরে যান। ধন্যবাদ’।

তাসমানিয়া পুলিশের এক মুখপাত্র বলেন, সোমবার সকালে ক্রাউন প্লাজা হোবার্টে গিয়েছিল তাসমানিয়া পুলিশ। কারণ নেশাগ্রস্থদের ব্যাপারে অভিযোগ এসেছিল।  সকাল ছয়টার পর অতিথিদের সাথে কথা বলা হয় এবং তাদের এলাকা ছাড়তে বলে পুলিশ। এরপর পুলিশ আর কোনো ব্যবস্থা নেয়নি’।

এ বিষয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) এক মুখপাত্র বলেন, সোমবার সকালে হোবার্টে টিম হোটেলে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের খেলোয়াড়রা একসঙ্গে বসে পান করছিলেন। তখন হোটেলের এক অতিথির কাছ থেকে অভিযোগ পায় কর্তৃপক্ষ। তাই সেখানে পুলিশ আসে।

তিনি আরো বলেন, হোটেল কর্তৃপক্ষ ও পুলিশ কর্মকর্তারা যখন সরে যেতে বলেছিল, তখন খেলোয়াড় ও টিম স্টাফরা নিজ নিজ রুমে ফিরে যায়। এই ঘটনায় ইংল্যান্ড দলের পক্ষ থেকে দুঃখপ্রকাশ করা হয়েছে। তবে সবকিছু জানতে এ বিষয়ে তদন্ত করবে বোর্ড।

এবারের পাঁচ ম্যাচের অ্যাশেজ সিরিজ ৪-০ ব্যবধানে জিতে অস্ট্রেলিয়া।

ডেইলি বাংলাদেশ/আরএস

English HighlightsREAD MORE »