বিপিএলে কুমিল্লায় আরো দুই বিদেশি

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

বিপিএলে কুমিল্লায় আরো দুই বিদেশি

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৯ ১২ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:১০ ১২ জানুয়ারি ২০২২

বিপিএলের লোগো

বিপিএলের লোগো

দিন কয়েক পরেই বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর্দা উঠবে। আগামী ২১ জানুয়ারি শুরু হবে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট এ প্রতিযোগিতা। টুর্নামেন্টের অষ্টম আসরকে সামনে রেখে শেষ মুহূর্তে দল গোছানোর কাজ সেরে নিচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। তারই ধারাবাহিকতায় এবার আরো দুই বিদেশি ক্রিকেটারকে দলে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিপিএলে তৃতীয় ও ষষ্ঠ আসরে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা। এবার শিরোপ্যাঁ পুনরুদ্ধার করতে দক্ষিণ আফ্রিকার ক্যামেরুন ডেলপোর্ট ও আফগানিস্তানের করিম জানাতকে দলে ভিড়িয়েছে তারা। আজ (বুধবার) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছে দলটির মিডিয়া বিভাগ।

সেই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বিপিএল এর অষ্টম আসর সামনে রেখে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আরো দুই খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করেছে। বিপিএল-এর অষ্টম আসরের প্লেয়ার ড্রাফটের বিদেশি খেলোয়াড় তালিকা থেকে দক্ষিণ আফ্রিকার ক্যামেরুন ডেলপোর্ট ও আফগানিস্তানের করিম জানাতকে দলে নিয়েছে দুইবারের চ্যাম্পিয়ন কুমিল্লা।’

এর আগে বিদেশি কোটায় ফাফ ডু প্লেসি (দক্ষিণ আফ্রিকা), মঈন আলী (ইংল্যান্ড) ও সুনীল নারিনের মতো তারকা ক্রিকেটারের সঙ্গে চুক্তি করেছে কুমিল্লা। বিদেশি কোটায় আরো আছে কুশল মেন্ডিস (শ্রীলংকা), ওশেন থমাস (ওয়েস্ট ইন্ডিজ)।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স-

সরাসরি চুক্তি : মুস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি (দক্ষিণ আফ্রিকা), মঈন আলী (ইংল্যান্ড), সুনীল নারাইন (ওয়েস্ট ইন্ডিজ), ক্যামেরুন ডেলপোর্ট (দক্ষিণ আফ্রিকা) ও করিম জানাত (আফগানিস্তান)।

ড্রাফট থেকে দেশি: লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভীর ইসলাম, আরিফুল হক, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি এবং মেহেদী হাসান।

ড্রাফট থেকে বিদেশি: কুশল মেন্ডিস (শ্রীলংকা), ওশেন থমাস (ওয়েস্ট ইন্ডিজ)।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »