‘এটি ক্রিকেট ইতিহাসের সবচেয়ে জঘন্য রিভিউ’ (ভিডিও)

ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   ১১ আষাঢ় ১৪২৯,   ২৫ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

‘এটি ক্রিকেট ইতিহাসের সবচেয়ে জঘন্য রিভিউ’ (ভিডিও)

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৪ ৪ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:৩৬ ৪ জানুয়ারি ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ক্রিকেটে ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) আবেদন করা হয় সাধারণত ব্যাটার আউট হয়েছেন কিনা -এ বিষয়ে আম্পায়ারের দেওয়া সিদ্ধান্তের বিপক্ষে। কিন্তু ব্যাটের মাঝখানে বল লাগায় আউট দেননি আম্পায়ার। কিন্তু তাতেই রিভিউ নেয় বাংলাদেশ। যা নিয়ে সামাজিক মাধ্যমে হচ্ছে সমালোচনার ঝড়।

মঙ্গলবার প্রথম টেস্টে নিউজিল্যান্ডের দ্বিতীয় ইনিংসে ৩৭ তম ওভারে বল করেন তাসকিন। স্ট্রাইকে ছিলেন রস টেলর। সেই সময় নিউজিল্যান্ডের স্কোর ছিল ২ উইকেটে ৯০ রান। বাংলাদেশের থেকে পিছিয়ে ছিল ৪০ রানে। সেই ৩৭ তম ওভারের পঞ্চম বলে ইয়র্কার করেন তাসকিন। তারপর এলবিডব্লুউয়ের আবেদন করেন। উইকেটকিপার লিটন দাসও আবেদন করেন। তবে কেউই জোরালো আবেদন করেননি।

আরো পড়ুন: নান্নুর বিষয়ে ব্যবস্থা নিচ্ছে বিসিবি!

এ সময় ডিআরএস নেয়া হবে কিনা, তা নিয়ে আলোচনা করতে থাকেন বাংলাদেশের খেলোয়াড়রা। বিশেষত তাসকিন রিভিউ নিতে মরিয়া ছিলেন। বোলারের কথা শুনে একেবারে শেষ মুহূর্তে রিভিউ নেন মুমিনুল হক। তবে তার অঙ্গভঙ্গি দেখেও মনে হচ্ছিল না যে খুব একটা নিশ্চিত ছিলেন। রিভিউয়ে অধিনায়কের আশঙ্কাই সত্যি প্রমাণিত হয়। রীতিমতো এতে ট্রোলের মুখে পড়েন তাসকিনরা।

আরো পড়ুন: হাতে তিন সেলাই, নিউজিল্যান্ড সফর শেষ জয়ের

রিভিউতে দেখা যায়, পায়ের কোথাও বলই লাগেনি। প্যাডের যথেষ্ট দূর থেকে বল গেছে। পরিষ্কার ব্যাট দিয়ে বল রুখে দিয়েছেন টেলর। বল ও প্যাডের এতটাই দূরে ছিল যে খালি চোখেই রিভিউ বাতিল হয়ে যায়। যেটা ছিল বাংলাদেশের শেষ রিভিউ।

এমন ঘটনায় সামাজিক মাধ্যমে হচ্ছে ট্রল। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একজন ভিডিওটি শেয়ার করে লিখেন, এটা ক্রিকেট ইতিহাসের সবচেয়ে জঘন্য রিভিউ।

 

 

ডেইলি বাংলাদেশ/আরএডি

English HighlightsREAD MORE »