সাদিও মানের ইনজুরি গুরুতর নয়: ক্লপ

ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৩ ১৪২৭,   ১০ রবিউস সানি ১৪৪২

সাদিও মানের ইনজুরি গুরুতর নয়: ক্লপ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৪ ২২ অক্টোবর ২০২০  

সাদিও মানে

সাদিও মানে

লিভারপুলের কোচ জার্গেন ক্লপ বলেছেন ইনজুরির কারণে রেডদের সাইডলাইনের তালিকায় যোগ দিচ্ছেন না সাদিও মানে। গতকাল আয়াক্সের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগে ম্যাচের মাঝ পথে মাঠ ছাড়ার পর মানের বাঁ পায়ে বরফ দিতে দেখা যায়।

ম্যাচে ডাচ ক্লাবের বিপক্ষে ১-০ ব্যবধানে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের জয়ের কেন্দ্রে ছিলেন মানে। ম্যাচের ৩৫ মিনিটে মানের শট ক্লিয়ার করতে গিয়ে নিজের জালে জড়ান নিকোলাস টাগলিয়াফিকো। আর আত্মঘাতি এই গোলেই আয়াক্সের পরাজয় নিশ্চিত হয়।

সেনেগালের ওই আন্তর্জাতিক তারকাকে পরে মাঠ থেকে প্রত্যাহার করে নেয়া হয়। ম্যাচের বয়স ঘন্টার কাঁটায় পৌছানোর পর বদলী হিসেবে প্রবেশ করেন দিয়গো জোটা। মাঠ ছাড়ার পরপরই মানের পায়ে লাগানো হয় আইসব্যাগ। তা দেখেই আশংকা জাগে তিনি হয়তো ভার্জিল ফন ডাইক ও আলিসন বেকারের সঙ্গে সাইডলাইনে আসন গাড়তে যাচ্ছেন। তবে ক্লপ বলেছেন যে মানের কোন সমস্যা নেই।

তিনি আরো বলেন, ম্যাচটি কিছুটা ভয়ঙ্কর চেহারা লাভ করছিল। তাই আমাদেরকে সম্মিলিত ভাবেই নিজেদের রক্ষা করতে হয়েছে। আমরা ৪-৫-১ ফরম্যাটে খেলেছি। এর মানে দুই উইঙ্গারকেই রক্ষনের দায়িত্ব পালন করতে হয়েছে। এরপর একটি দারুণ প্রতি আক্রমন থেকে আমরা জয়ের সুযোগটি পেয়ে যাই। ম্যাচটি খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও কঠিন হয়েছে। এটা আমদের ফুটবলের ঝলক নয়। কিন্তু আমরা তিন পয়েন্ট চেয়েছিলাম এবং ম্যাচ শেষে সেটা পেয়েছি।

ডেইলি বাংলাদেশ/আরএস