স্কুলছাত্রী নিলা হত্যার প্রধান আসামির বাবা-মা রিমান্ডে

ঢাকা, শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০,   কার্তিক ১৫ ১৪২৭,   ১২ রবিউল আউয়াল ১৪৪২

স্কুলছাত্রী নিলা হত্যার প্রধান আসামির বাবা-মা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৩ ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২১:০৩ ২৫ সেপ্টেম্বর ২০২০

স্কুলছাত্রী নিলা রায়

স্কুলছাত্রী নিলা রায়

ঢাকার সাভারের স্কুলছাত্রী নিলা রায় হত্যার প্রধান আসামি কিশোর গ্যাংয়ের সদস্য মিজানের বাবা-মাকে দুইদিনের রিমান্ডে দিয়েছে আদালত।

শুক্রবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীম এ রিমান্ড আদেশ দেন। রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- আবদুর রহমান (৬০) ও তার স্ত্রী নাজমুন নাহার সিদ্দিকী (৫০)।

এর আগে, বিকেলে আসামিদের আদালতে হাজির করে তাদের সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও সাভার থানার এসআই নির্মল চন্দ্র ঘোষ।

অপরদিকে আসামিদের পক্ষে তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক জামিন আবেদন খারিজ করে প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানা এলাকার চারীগ্রামে অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়। তবে এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে তাদের ছেলে মামলার প্রধান আসামি মিজান।

নিহত নিলা রায় মানিকগঞ্জ জেলার সদর থানার বালিরটেক গ্রামের নারায়ণ রায়ের মেয়ে। সে পরিবারের সঙ্গে পৌর এলাকার কাজী মোকমা পাড়া এলাকার শীতল-শিথিল ভিলার পঞ্চম তলায় ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেণিতে পড়তো।

র‍্যাব জানায় , গত ২১ সেপ্টেম্বর রাতে নিলা রায় নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে হত্যা করে মিজান। পরে তার বাবা নারায়ণ রায় বাদী হয়ে মিজানকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

ডেইলি বাংলাদেশ/আরএইচ