২৪ বছর বয়সী স্বামীর কাছে সন্তান চাইলেন ৬১ বছরের স্ত্রী
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

২৪ বছর বয়সী স্বামীর কাছে সন্তান চাইলেন ৬১ বছরের স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৮ ২৮ জুন ২০২২   আপডেট: ১৫:১৭ ২৮ জুন ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

৬১ বছরের চেরিল ও বছর চব্বিশের কোয়ারান ম্যাককেইন কয়েক দিন আগেই শিরোনামে এসেছিলেন নিজেরদের অসমবয়সী বিবাহের কারণে। জর্জিয়ার এই দম্পতির মধ্যে বয়সের পার্থক্য প্রায় ৩৭ বছর। কিন্তু বয়সের এই পার্থক্যকে বুড়ো আঙুল দেখিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। এবার তারা সন্তান নিতে চান বলে জানালেন ঐ দম্পতি।

সংগৃহীত ছবি

চেরিলের নাতি-নাতনির সংখ্যা ১৭। কিন্তু নতুন স্বামীর সঙ্গে তিনি ফের সন্তানসুখ পেতে চান বলে জানিয়েছেন চেরিল। যদিও সারোগেসির মাধ্যমে সন্তান নেবেন, নাকি কোনো শিশুকে দত্তক নেবেন, তা এখনো স্থির করেননি দু’জনে। নেটমাধ্যমে চেরিল জানিয়েছেন, কোয়ারান বাবা হতে চান, আর তিনিও চান তার সন্তানের মা হতে। তাই-ই এই সিদ্ধান্ত।

আরো পড়ুন> দাওয়াত দিয়েও বন্ধুদের রেখে যাওয়ায় বরের বিরুদ্ধে মামলা

চেরিল ও কোয়ারানের সম্পর্ক নিয়ে অনেকে ভ্রু কুঁচকালেও নিজেদের সম্পর্ককে প্রগাঢ় ভালবাসার প্রকাশ বলেই দাবি করেছেন দু’জন। নেটমাধ্যমেও বেশ জনপ্রিয় তাদের এই জুটি। টিকটকে তাদের অনুরাগীর সংখ্যা প্রায় ২২ লাখ। নেটমাধ্যমে নিয়মিত নিজেদের যৌনজীবন সম্পর্কিত হরেক রকমের তথ্য জানান দম্পতি। তাদের বিয়ের অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারও করা হয়েছিল নেটমাধ্যমে। প্রায় ২০ হাজার মানুষ তাদের সেই বিয়ের অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার দেখেছিলেন।

সূত্র: আনন্দবাজার

ডেইলি বাংলাদেশ/এমএস

English HighlightsREAD MORE »