কোটিপতি স্বামী রেখে অটোচালকের সঙ্গে পালাল গৃহবধূ!

ঢাকা, সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২২ ১৪২৮,   ২৯ রবিউস সানি ১৪৪৩

কোটিপতি স্বামী রেখে অটোচালকের সঙ্গে পালাল গৃহবধূ!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০২ ২৭ অক্টোবর ২০২১  

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কোটিপতি স্বামীকে রেখে ১৩ বছরের ছোট অটোচালকের সঙ্গে পালিয়ে গিয়েছে স্ত্রী। শুনতে অবাক লাগলেও এমন এক ঘটনা ঘটেছে ভারতের ইন্দোরের খাজরানায়। অভিযোগ উঠেছে কোটিপতি ব্যবসায়ী বরের ৪৭ লাখ টাকা নিয়ে পালিয়েছেন ওই গৃহবধূ।

গত ১৩ অক্টোবর থেকে ওই ব্যবসায়ীর স্ত্রী নিখোঁজ হন। এর প্রেক্ষিতে থানায় একটি অভিযোগ করেন তিনি। পরবর্তীতে অভিযান চালিয়ে অভিযুক্তদের খুঁজে না পেলেও ৩৩ লাখ টাকা পেয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, স্ত্রী বাড়ি না ফেরায় গত ১৩ অক্টোবর রাতে থানায় অভিযোগ করেন ওই ব্যবসায়ী। তিনি অভিযোগ করেন, তার স্ত্রী বাসায় ফেরেনি। তার বাড়ি থেকে ৪৭ লাখ টাকা উধাও হয়ে গেছে। ওই টাকা নিয়ে অটোচালকের সঙ্গে তার স্ত্রী পালিয়েছেন গেছেন।

পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্ত অটোচালকের নাম ইমরান। তিনি প্রায়ই তার অটোতে করে ওই মহিলাকে বাড়িতে নামিয়ে দিতেন। মহিলার স্বামীর অভিযোগ তদন্তে নামে পুলিশ। এরপর অভিযান চালিয়ে অটোচালক ইমরানের এক বন্ধুর বাড়ি থেকে ৩৩ লাখ টাকা উদ্ধার করতে সক্ষম হয়।

বন্ধুর বাসা থেকে টাকা উদ্ধার করতে পারলেও এখনও ইমরান এবং ওই নারীর কোনো খোঁজ পায়নি পুলিশ। অভিযুক্তদের খোঁজে বেশ কিছু এলাকায় অভিযান চালানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তথ্যপ্রযুক্তির ব্যবহার করে তাদের খোঁজ চালিয়ে যাচ্ছে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/মাহাদী