২৫ কোপেই যৌন নির্যাতনের বদলা নিলো নারী

ঢাকা, শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০,   কার্তিক ১৬ ১৪২৭,   ১২ রবিউল আউয়াল ১৪৪২

২৫ কোপেই যৌন নির্যাতনের বদলা নিলো নারী

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৫ ১৭ অক্টোবর ২০২০  

গুনে গুনে ২৫ বার ছুরিকাঘাত করেন ওই নারী। ফাইল ছবি

গুনে গুনে ২৫ বার ছুরিকাঘাত করেন ওই নারী। ফাইল ছবি

বছরের পর বছর অশ্লীল কথাবার্তা শুনতে হতো নারীকে। এমনকি ধর্ষণের চেষ্টাও করা হয় তাকে। এভাবে আর ক’দিন সহ্য করা যায়? তাই কোপ দিয়েই প্রতিশোধ নেন নারী। তাও এক বা দুই কোপ নয়—গুনে গুনে ২৫ বার ছুরিকাঘাত করেন তিনি।

ভারতের মধ্যপ্রদেশের গুনায় এ ঘটনা ঘটেছে। ভারতীয় কংগ্রেস থেকে বহিস্কৃত নেতা ব্রজভূষণ শর্মার ওপর এতটাই রাগ ছিল ওই নারীর।

সম্প্রতি কংগ্রেস থেকে বহিস্কৃত ওই নেতা রাত ১১টায় এক নারীর বাড়িতে যান। সেখানে কথা কাটাকাটির পর সেই নারীকে ধর্ষণের চেষ্টা করেন। এরপর ওই নারী কংগ্রেস নেতার উপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন। লাগাতার ২৫টি ছুরির কোপ মারেন তার শরীরে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সেই কংগ্রেস নেতার। খুনের পর ওই নারী নিজেই পুলিশকে ফোন করে খবর দেন।

মৃত কংগ্রেস নেতার স্ত্রী অবশ্য ওই নারীকেই আসল দোষী বলে অভিযোগ করেছেন। তার দাবি, ব্রজভূষণকে নিজের প্রেমের জালে ফাঁসিয়েছিলেন ওই নারী। তার থেকে নিয়মিত টাকা-পয়সা, গয়না-গাটি নিতেন ওই নারী। কোনো কারণে ঝগড়া হওয়ায় তিনি তার স্বামীকে কুপিয়ে খুন করেন বলে অভিযোগ করেছেন ব্রজভূষণের স্ত্রী। 

জানা গেছে, ওই নারীর স্বামী একজন শিক্ষক। তিনি বাড়িতে ছিলেন না। আর সেই সুযোগে কংগ্রেস নেতা তার বাড়িতে যান। পুলিশ জানতে পেরেছে- কয়েক বছর ধরেই ওই নারীর সঙ্গে কংগ্রেস নেতার অবৈধ সম্পর্ক ছিল। কিন্তু ঠিক কী কারণে নারীটি তাকে খুন করেছে, তা এখনও পরিষ্কার নয়। 

এই ঘটনায় পুলিশও রীতিমত অবাক। কতটা ঘৃণা ও হিংসা ভেতরে জমে থাকলে একজন নারী পঁচিশবার কুপিয়ে কাউকে খুন করতে পারেন! আপাতত আদালতের নির্দেশে পুলিশি হেফাজতে রয়েছেন সেই নারী। তার বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে পুলিশ। সূত্র- জিনিউজ।

ডেইলি বাংলাদেশ/এনকে