অংক শেখানোর ভিডিও পর্নো সাইটে আপলোড করেন শিক্ষক, অতঃপর...

ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৫ রবিউস সানি ১৪৪৩

অংক শেখানোর ভিডিও পর্নো সাইটে আপলোড করেন শিক্ষক, অতঃপর...

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৪ ২৬ অক্টোবর ২০২১   আপডেট: ১৪:৪৯ ২৬ অক্টোবর ২০২১

অংক শেখানো। ছবি: সংগৃহীত

অংক শেখানো। ছবি: সংগৃহীত

সারা বিশ্বেই মহামারির কারণে পাঠদান ব্যবস্থায় কিছু পরিবর্তন আনা হয়েছে। স্কুল, কলেজ বন্ধ থাকায়, ঘরে বসে অনলাইনের মাধ্যমে পড়াশোনা করছেন ছাত্র-ছাত্রীরা। এই সময় অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করেছে অনলাইনে ভিডিও কলের মাধ্যমে পড়াশোনা করা।

তবে সবার পক্ষে অনলাইন ক্লাসে সমস্ত বিষয় সমানভাবে বুঝে নেয়া সম্ভব নয়। তাই অনেক শিক্ষকই অনলাইন ক্লাসের ভিডিও আপলোড করেন ছাত্রছাত্রীদের সুবিধার জন্য। 

তাইওয়ানের এক অংকের শিক্ষকও সম্প্রতি আপলোড করেছেন নিজের ক্লাস নেয়ার ভিডিও। কিন্তু ইন্টারনেটের যে প্ল্যাটফর্মে তিনি এটি আপলোড করেছেন তা নিয়েই শুরু হয়েছে আলোচনা।

তাইওয়ানের অংকের ওই শিক্ষকের নাম ছাংশু। অনলাইনের পড়ানোর প্রায় ২০০টি ভিডিও তিনি আপলোড করেছেন একটি পর্নো ওয়েবসাইটে। যদিও ওই শিক্ষকের কোনো ভিডিওই যৌনতা বিষয়ক নয়। সবই অংকের।

খবরে বলা হয়, ৩৪ বছরের ছাংশু অংকে স্নাতকোত্তর করেছেন। তিনি তাইওয়ানের একটি স্কুলে শিক্ষকতা করেন। অনলাইনে পড়ানোর ভিডিও প্রথমে তিনি আপলোড করতেন ইউটিউবে। কিন্তু পরে ইউটিউবের পাশাপাশি একটি পর্নো সাইটেও ভিডিও আপলোড শুরু করেন।

এ বিষয় নিয়ে সে দেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ওই পর্নো সাইটের জনপ্রিয়তার কথা ভেবেই ওখানে ভিডিও আপলোড করেছি। ওই প্ল্যাটফর্মে ভিডিওগুলো প্রচুর মানুষ দেখছেন বলেও জানিয়েছেন তিনি।

সূত্র: আনন্দবাজার।

ডেইলি বাংলাদেশ/এএ