অনেক তর্ক-বিতর্ক শেষে মুক্তি পাচ্ছে ‘পরাণ’
15-august

ঢাকা, মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২,   ২৫ শ্রাবণ ১৪২৯,   ১০ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

অনেক তর্ক-বিতর্ক শেষে মুক্তি পাচ্ছে ‘পরাণ’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৩ ৫ জুলাই ২০২২   আপডেট: ২১:৪৮ ৫ জুলাই ২০২২

‘পরাণ’ সিনেমার পোস্টার- ছবি: সংগৃহীত

‘পরাণ’ সিনেমার পোস্টার- ছবি: সংগৃহীত

তরুণ পরিচালক রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘পরাণ’। কিছুদিন আগে ঈদে মুক্তি পেতে যাচ্ছে বলে ঘোষণা আসে। আজ (৫ জুলাই) প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। সোশ্যাল মিডিয়ায় পরিচালক নিজেই প্রকাশ করেছেন।

পরিচালক রায়হান রাফি  লিখেছেন, পরাণের গল্পটা প্রেমের, ঘৃণার, লড়াইয়ের। যতদিন পৃথিবীতে প্রেম থাকবে, প্রেমের লড়াই, যুদ্ধও থাকবে। প্রেমের কারণে কত মানুষ মহৎ হলো, আর কত জন বিতর্কিত! রোমান-অনন্যা-সিফাতের প্রেমের গল্পটা কেমন? 

ট্রেলারটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে সিনেমাপ্রেমীদের ভেতর দারুণ আলোড়ন উঠেছে। কেউ লিখছেন, ত্রিভুজ প্রেমের গল্প এটা শিওর। মনে হচ্ছে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া কোনো ঘটনার উপর নির্মাণ করা হয়েছে মুভিটা।’

আবার কেউ লিখছেন, বরগুনার আলোচিত রিফাত হত্যার গল্পের ছাপ পাচ্ছি। তবে পরিচালক রায়হান রাফি ডেইলি বাংলাদেশকে বলেন, কোনও ঘটনার সঙ্গে সম্পৃক্ত আছে কিনা, তা দর্শকদের হলে গিয়ে যাচাই করার অনুরোধ করছি। যেহেতু সিনেমাটি ঈদে মুক্তি পাছে।’

ইতিমধ্যে ‘পরাণ’ সিনেমার ট্রেলার ও গান বেশ নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ঈদের ছবি হিসেবে দর্শকের প্রত্যাশা মেটাবে এই ছবিটি, এমন ধারণাই করছেন চলচ্চিত্রবোদ্ধারা।

ডেইলি বাংলাদেশ/টিএএস/এআর

English HighlightsREAD MORE »