কোহলির রেস্তোরাঁয় গিয়ে আলোচনায় শ্রাবন্তী 

ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   ৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

কোহলির রেস্তোরাঁয় গিয়ে আলোচনায় শ্রাবন্তী 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৫১ ২৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১০:৫৪ ২৮ জানুয়ারি ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি তৃতীয় বিয়ে ছিন্ন করেছেন। গত বছর রোশান সিংয়ের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানলেও তাদের সম্পর্ক এখনও আদালতে ঝুলে আছে।

এরইমধ্যে নতুন প্রেমে পড়েছেন এ অভিনেত্রী। কয়েক মাস ধরেই এক ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠ তিনি। তার নাম অভিরূপ নাগ চৌধুরী। তারা দুজন একই আবাসনে থাকেন। পারিবারিক বিভিন্ন আয়োজনে অংশ নেয়া কিংবা সুদূর মালদ্বীপে গিয়ে অবকাশও যাপন করেছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, এবার শ্রাবন্তী ও অভিরূপকে দেখা গেল একটি রেস্তোরাঁয়। ‘ওয়ানএইট কমিউন’ নামের সেই রেস্তোরাঁর মালিক হলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। রেস্তোরাঁটির কলকাতা শাখায় প্রেমিকের সঙ্গে রাতের ডিনারে হাজির হন শ্রাবন্তী।

প্রতিবেদনে আরো বলা হয়, রেস্তোরাঁটির দায়িত্বে আছেন ঊষসী সেনগুপ্ত। তার আমন্ত্রণেই নাকি শ্রাবন্তী সেখানে গেছেন। আর সঙ্গে করে নিয়ে গেছেন প্রেমিক অভিরূপকে। তাদের ছবি প্রকাশ্যে এসেছে ঊষসীর ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে।

কিছু দিন আগে গুঞ্জন ওঠে, ব্যবসায়ী অভিরূপের সঙ্গে নাকি শ্রাবন্তীর প্রেম ভেঙে গেছে। কারণ কিছুদিন তাদের একসঙ্গে দেখা যায়নি। তবে সদ্য এই ডিনার ডেট প্রমাণ করে, এখনো সম্পর্কের সুতোয় বন্দি শ্রাবন্তী-অভিরূপ।

উল্লেখ্য, শ্রাবন্তী চ্যাটার্জি প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০০৩ সালে হয়েছিল সেই বিয়ে। দীর্ঘ ১৩ বছরের সংসার জীবনের ইতি টেনে ২০১৬ সালে বিবাহবিচ্ছেদ করেন অভিনেত্রী। একই বছর তিনি বিয়ে করেন কৃষাণ বিরাজ নামে এক মডেলকে। কিন্তু সেই বিয়ে এক বছরও টেকেনি।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

English HighlightsREAD MORE »