শুটিং নয়, শীতের সকালে পার্কে অন্তরঙ্গ ওম-শ্রাবন্তী

ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২,   ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৬ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

শুটিং নয়, শীতের সকালে পার্কে অন্তরঙ্গ ওম-শ্রাবন্তী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২০ ১৫ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শীতের চাদর গায়ে জড়িয়ে অন্তরঙ্গ মুহূর্তের সাক্ষী হলেন ওম-শ্রাবন্তী। পার্কের মধ্যে জমে উঠলো দুজনের রোম্যান্স, তবে এটা কিন্তু কোনো ছবির শুটিং নয়। তবে ঘাবড়ে যাবে না! পুরো ব্যাপারটাই ঘটেছে তাদের আসন্ন ছবির শুটিং সেটে।

অনস্ক্রিনের প্রেমের পাশাপাশি অফস্ক্রিনে জমে উঠেছে ওম-শ্রাবন্তীর বন্ধুত্ব! খুব শিগগিরই টলিউড পেতে চলেছে নতুন জুটিকে। আর সেই রসায়নের টুকরো ঝলক এদিন উঠে এল ওমের এই রিল ভিডিওতে।

‘মসাকহলি’-র আবহ সঙ্গীত বাজছে। সবুজে মোড়া পরিবেশে কালো প্যান্ট-স্যুটে বস লেডি শ্রাবন্তী, আর ওমের পরনে আসমানি নিল ফর্ম্যাল শার্ট আর ক্রিম রঙা প্যান্ট। শ্রাবন্তীকে বাহুডোরে আগলে রাখছেন ওম। আপতত ‘ভয় পেও না’ ছবির শুটিংয়ে ব্যস্ত ওম-শ্রাবন্তী।

ওমের এই ইনস্টাগ্রাম রিল দেখে সোশ্যাল মিডিয়ায় নানা মুনির নানা মত। তবে সবচেয়ে নজর কাড়ল ওম ঘরণী মিমি দত্তের প্রতিক্রিয়া। স্বামীর এই ইনস্টাগ্রাম ভিডিয়োয় তিনটি ‘ফায়ার’ ইমোজি যোগ করেছেন মিমি। ওম-শ্রাবন্তীর কেমিস্ট্রিতে মুগ্ধ খোদ নায়কের স্ত্রী। 

বছর খানেক আগেই ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ওম-শ্রাবন্তী, তবে সেইবার তাদের জুটিতে ছিল দর্শনা ও সোহম। এবার বদলে গেছে সম্পর্কের সমীকরণ। ভালো বন্ধুত্বটা তো ‘হল্লোড়’-এর ফাঁকেই তৈরি হয়ে গিয়েছে, এবার আরও গাঢ় হচ্ছে ওম-শ্রাবন্তীর রসায়ন।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »