সিনেমার যৌনদৃশ্য নিয়ে মুখ খুললেন শাহরুখ খান

ঢাকা, শনিবার   ২১ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

সিনেমার যৌনদৃশ্য নিয়ে মুখ খুললেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৯ ২৭ জানুয়ারি ২০২২  

শাহরুখ খান (ছবি: সংগৃহীত)

শাহরুখ খান (ছবি: সংগৃহীত)

বলিউডের প্রেমিক পুরুষ শাহরুখ। রোম্যান্সের কিং বলা হয় তাকে। তবে বলিউডের রোম্যান্সের ধরন ইদানীং বদলেছে। পর্দায় নায়ক নায়িকার অন্তরঙ্গদৃশ্যের শ্যুটিংয়ে আর ফুলের নড়া চড়া দেখা যায় না। শয্যা দৃশ্যগুলিও এক চাদরের নীচে নায়ক নায়িকার শুয়ে থাকায় আটকে নেই।

রোম্যান্স কিং শাহরুখকেও বেশ কয়েকটি সিনেমায় খোলামেলা শয্যা দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে সিনেমায় যৌনদৃশ্যের শ্যুটিংয়র নেপথ্য কাহিনি নিয়ে এই প্রথম মুখ খুললেন শাহরুখ খান। 

আরো পড়ুন: শুটিং শেষ করেই কলকাতায় গেলেন মিথিলা

এক সাক্ষাৎকারে তিনি বলেন, রোম্যান্সের দৃশ্যে বলিউড দর্শকদের যা দেখানো হয়, তা আসলে মিথ্যে! সেগুলো এতটাই আজগুবি যে, ২১ শতকে দাঁড়িয়ে এই সব দৃশ্য নিষিদ্ধ বলে ঘোষণা করা উচিত।  

শাহরুখ বলেন, দর্শকদের দেখা পর্দার সবচেয়ে অবান্তর বিষয় হল প্রেমের দৃশ্যগুলি। দর্শকরা দেখেন ভোর বেলায় এক বিছানায় নায়ক নায়িকার যখন ঘুম ভাঙছে, তারা ফুলের মতো সতেজ। অথচ বাস্তবে আমাদের ততটাই এলোমেলো আর কুৎসিত দেখতে লাগে, যেমনটা ঘুম থেকে ওঠার পর আর পাঁচজন সাধারণ মানুষকে মনে হয়। 

আরো পড়ুন: হাসপাতালে পরীমনি, রিপোর্টের অপেক্ষা

শাহরুখ খান আরো বলেন, বলিউডের সিনেমায় মিলনদৃশ্যের পর নায়ক-নায়িকাদের যা যা করতে দেখা যায়, তা আরো বড় মিথ্যে কথা। ও সব কিছু হয় না। যৌন মিলনের পর মুখের ওপর সূর্যের আলো। ঐ রকম  মুহূর্তে মুখে সূর্যের আলো পড়লে বিরক্তিকর লাগতো আমার। 

ঘুম ভেঙেই নায়ক নায়িকার চুম্বনের দৃশ্য নিয়েও কথা বলেছেন শাহরুখ। তিনি বলেন, ঐ দৃশ্য সবার আগে নিষিদ্ধ হওয়া উচিত। কারণ ঘুম ভাঙার পর মুখ থেকে ‘চিকেন টিক্কা’র গন্ধ পাওয়া যায় না! অর্থাৎ, শাহরুখ বলতে চেয়েছেন, সাধারণ মানুষের মতো ওদের মুখ থেকেও দুর্গন্ধ পাওয়া যায়।

ডেইলি বাংলাদেশ/আরএডি

English HighlightsREAD MORE »