সত্যিকারের বউ হওয়ার আগেই অনেক অভিজ্ঞতা হয়ে গেল: দীঘি

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

সত্যিকারের বউ হওয়ার আগেই অনেক অভিজ্ঞতা হয়ে গেল: দীঘি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৯ ৯ জানুয়ারি ২০২২   আপডেট: ২২:০৩ ৯ জানুয়ারি ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। এখন নায়িকা হিসেবে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করছেন। দেখতে দেখতে ছোট্ট দীঘি এখন ব্রাইডাল সিজনে বউও সাজেন নিয়মিত। দেশের বড় বড় পত্রিকায় সেসব ছবি ছাপাও হচ্ছে। 

কথা প্রসঙ্গে দীঘি জানালেন মজার তথ্য, এবারের ব্রাইডাল সিজনে তিনি পর পর আটবার বউ সেজেছেন। মেকওভারের দায়িত্বে ছিলেন দেশের নামকরা সব মেকআপ শিল্পী।

দীঘি বলেন, প্রথমবার বউ সেজেছিলাম গত বছরের এপ্রিলে। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার পর দারুণ সাড়া পাই। মূলত তারপর থেকেই একের পর এক বউ সাজার প্রস্তাব পাই বিভিন্ন বিউটি পার্লার ও পত্রিকা থেকে।

দীঘি আরো বলেন, একজন মেয়ের বউ সাজতে ভালো লাগবে এটাই স্বাভাবিক। হাতে মেহেদি, গায়ে ভারী ভারী সব গয়না, জামদানি শাড়ি—আমার তো খুশিতে মন ভরে যায়। মাঝেমধ্যে হেসে উঠি, সত্যিকারের বউ হওয়ার আগেই অনেক অভিজ্ঞতা হয়ে গেল। 

তবে সত্যিকারের বউ হতে আরো কয়েক বছর সময় নেবেন বলে জানান তিনি। বলেন, জীবনের এই কঠিন সিদ্ধান্তটা একটু চিন্তাভাবনা করেই নিতে চাই। হুট করে কোনো কিছু করে ফেলার পাত্রী আমি নই।

দীঘি এই মাসের শেষ সপ্তাহে আব্দুস সামাদ খোকনের ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ ছবির শুটিংয়ে যোগ দেবেন। হাতে আছে আরো একটি ছবি—‘মুজিব ভাই’।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »