মিমের আড়াল করা বিয়ে, যেখানে যেভাবে হচ্ছে আয়োজন

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

মিমের আড়াল করা বিয়ে, যেখানে যেভাবে হচ্ছে আয়োজন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৮ ৪ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টানা দুইদিন ধরে চললো গায়ে হলুদ। আজ নিজ ধর্মরীতি মেনে বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মীম। মিমের বরের নাম সনি পোদ্দার; তার গ্রামের বাড়ি কুমিল্লা।

মঙ্গলবার ঢাকার একটি পাঁচতারকা হোটেলে সনাতন ধর্মের রীতি মেনে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এতে মিম ও তার হবু বর সনি পোদ্দারের ঘনিষ্ঠজনরা উপস্থিত থাকবেন।

জানা গেছে, অনেকটাই আড়াল করে বিয়ের আয়োজন করা হয়েছে। তবে এই অনুষ্ঠানে একাধিক শিল্পী, মডেল, পরিচালক উপস্থিত থাকবেন। গায়ে হলুদের অনুষ্ঠানেও কাছের কিছু মানুষ ও শোবিজের কিছু লোকজন উপস্থিত ছিলেন।

এদিকে সপ্তাহখানেক ধরে মিমকে মুঠোফোনে পাওয়া যাচ্ছে না। সাংবাদিক এবং সহকর্মী; কেউই তার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। এনিয়ে প্রশ্ন উঠেছে, মিম কোথায়?তবে মিমের একাধিক ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, বিয়ের আনুষ্ঠানিকতার কারণে মিম সব ধরনের যোগাযোগ থেকে নিজেকে গুটিয়ে রেখেছেন।

গত বছরের নভেম্বরে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে পারিবারিক আয়োজনে তার বাগদান সম্পন্ন হয়। ওইদিন রাতে হবু বরের সঙ্গে একটি ছবি ফেসবুক পেইজে পোস্ট করে ভক্তদের এ খবর দেন মিম।

হবু বরের নাম সনি পোদ্দার; কুমিল্লার ছেলে। পেশায় একজন ব্যাংক কর্মকর্তা। মিম জানান, ছয় বছর ধরে তাদের পরিচয় ছিল। জন্মদিনে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেকের পর বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »