ঠোঁটে ঠোঁট রেখে চুমু, নিজের ভালোবাসার সঙ্গে সামনে এলো জয়ার ভিডিও

ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১২ ১৪২৮,   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ঠোঁটে ঠোঁট রেখে চুমু, নিজের ভালোবাসার সঙ্গে সামনে এলো জয়ার ভিডিও

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৩ ২৭ সেপ্টেম্বর ২০২১  

জয়া আহসান

জয়া আহসান

ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পাল্টা আদর আসছে অপর পক্ষের কাছ থেকেও। আদর খেতে খেতে জয়ার কোলে শুয়েই পড়ল সে। তবে বেশিক্ষণ সে অভিনেত্রীর কাছে থাকতেও নারাজ। পরক্ষণেই সে কোল ছেড়ে বেরিয়ে আসারও চেষ্টা জুড়ে দিল। এমনই একটি সুন্দর মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী জয়া আহসান।

কিন্তু জয়ার এই ভালোবাসাটি কে?
এটি হল অভিনেত্রীর আদরের পোষ্য। নাম ‘বো’। সারমেয়টির সঙ্গে খুনসুটির মুহূর্তটি শেয়ার করে জয়া ক্যাপশানে লেখেন, মাই লাভ বো। প্রিয় অভিনেত্রীর এই ভিডিওতে মন মজেছে নেটজনতার। উঠে এসেছে বিভিন্ন কমেন্ট। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী ও তার প্রিয় পোষ্যটিকে।

এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন জয়া আহসান। সেখানেই কাছে কিছু মানুষজনের সঙ্গে সময় কাটাচ্ছেন। তারই বেশকিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন অভিনেত্রী। 

বর্তমানে দুই বাংলাতেই জমিয়ে কাজ করছেন জয়া আহসান। সম্প্রতি ঋত্বিক চক্রবর্তীক বিপরীতে জয়ার ‘বিনি সুতোয়’ ছবিটি মুক্তি পেয়েছে। বাংলার গণ্ডি পার করে এবার বলিউডে পা রাখতে চলেছেন জয়া। সায়ন্তন মুখোপাধ্যায়ের পরিচালনায় খুব শীঘ্রই রণিত রায় নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে হিন্দি ওয়েব সিরিজে দেখা যাবে জয়াকে। 

জানা যাচ্ছে নকশালবাড়ি আন্দোলনের পটভূমিকায় তৈরি হতে চলা এই ওয়েব সিরিজে চারু মজুমদারের ভূমিকায় নওয়াজ ও তার স্ত্রী লীলা মজুমদারের ভূমিকায় দেখা যাবে জয়াকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস