অতীতের মতো এখন আর নির্ঘুম রাত কাটান না সামান্থা

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

অতীতের মতো এখন আর নির্ঘুম রাত কাটান না সামান্থা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১০ ২৭ জানুয়ারি ২০২১  

সামান্থা আক্কিনেনি

সামান্থা আক্কিনেনি

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। যিনি তার রূপ ও দক্ষ অভিনয় গুণে জায়গা করে নিয়েছেন ভক্তদের হৃদয়।  

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই নানা কারণে বিদ্রূপের শিকার হন সামান্থা। অতীতে এ নিয়ে অনেক নির্ঘুম রাত কাটিয়েছেন এই অভিনেত্রী। তবে এখন আর সেটি করেন না তিনি।

‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখছেন সামান্থা। এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে আলাপচারিতায় অংশ নেন তিনি। এই সময় তাকে বিদ্রূপ করা প্রসঙ্গে জানতে চাওয়া হয়। সামান্থা জানান, অতীতে এই বিষয়ে অনেক ভেবেছেন তিনি। এমনকি কষ্ট পেয়ে নির্ঘুম রাত কাটিয়েছেন। কিন্তু এখন এগুলো তাকে আর ভাবায় না। বরং, বিদ্রূপের বিষয়গুলোতে তার হাসি পায়। এগুলো তার ওপর আর প্রভাব ফেলে না।

এছাড়া সামান্থার ফিটনেস ফ্রিক হয়ে ওঠার কারণ জানতে চান আরেক ভক্ত। এই অভিনেত্রী জানান, স্বামী নাগা চৈতন্যকে দেখার জন্য জিমে ভর্তি হয়েছিলেন। তারপর থেকে ধীরে ধীরে জিমে যাওয়ার অভ্যাস তৈরি হয়েছে।

‘স্যাম জ্যাম’ নামে একটি টক শো সঞ্চালনা করছেন সামান্থা। এটি ডিজিটাল প্ল্যাটফর্ম ‘আহা’-তে প্রচার হয়। বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া অশ্বিন সারাবানান পরিচালিত ‘গেম ওভার’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/এএ